আনিসুল হকের রচনায় ধারাবাহিক নাটক ‘গুড্ডুবুড়া’ আসছে দুরন্ত টেলিভিশনে

ধারাবাহিক নাটক ‘গুড্ডুবুড়া’ আসছে দুরন্ত টেলিভিশনে

২৬ পর্বের এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন তোফায়েল সরকার। আর নাটকটি প্রচারিত হবে আগামী ১৯ এপ্রিল, শুক্রবার থেকে ছোটদের টেলিভিশন দুরন্ত টিভিতে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১০
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:১০


আনিসুল হকের রচনায় ধারাবাহিক নাটক ‘গুড্ডুবুড়া’ আসছে দুরন্ত টেলিভিশনে

ছোটদের জন্য লেখা আনিসুল হকের সেরকম একটি মজার চরিত্র ‘গুড্ডুবুড়া’। এতদিন গুড্ডুবুড়া বইয়ের পাতাতেই ছিল। এবার ছোটদের প্রিয় এই চরিত্র নাটক হয়ে আসছে টেলিভিশন পর্দায়। নাটকের নামও ‘গুড্ডুবুড়া’।

২৬ পর্বের এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন তোফায়েল সরকার। আর নাটকটি প্রচারিত হবে আগামী ১৯ এপ্রিল, শুক্রবার থেকে ছোটদের টেলিভিশন দুরন্ত টিভিতে।

গুড্ডুবুড়ার বয়স ৮। তাকে নিয়ে মা-বাবা আছে মহা চিন্তায়। সে ঠিকমতো খায় না। তাই তার বুদ্ধিও হয় না। গুড্ডুবুড়া যখন ঠিকমতো খায়, তখন সে বুদ্ধিমান হয়ে যায়। মাথা খাঁটিয়ে সে অনেক মজার মজার কাণ্ড করে। ছোট্ট এই ছেলেটির চমৎকার সব বুদ্ধিমত্তার গল্প নিয়েই নাটক গুড্ডুবুড়া।

ধারাবাহিক এই নাটকে গুড্ডুবুড়ার চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী কাওসার বিন মামুন এবং গুড্ডুবুড়ির চরিত্রে রয়েছে শিশুশিল্পী তাসফিয়া আনান রুপন্তি। এ ছাড়া মা ও বাবার চরিত্রে রয়েছেন ফারহানা মিলি ও রওনক হাসান। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফকরুল ইসলাম, সোনিয়া হাসান, পাভেল ইসলামসহ আরও অনেকে। নাটকটির শীর্ষ সংগীত রচনা করেছেন কবির বকুল।

দুরন্ত টিভিতে প্রতি শুক্র ও শনিবার, সকাল ৭ঃ৩০ মিনিটে ও রাত ৮ঃ৩০ মিনিটে প্রচারিত হবে ২৬ পর্বের নতুন এই ধারাবাহিক নাটকটি।

সংবাদ বিজ্ঞপ্তি