‘কলঙ্ক’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

মুক্তির এক দিনের মাথায় পাইরেসি ওয়েবসাইটে ‘কলঙ্ক’

এবার ‘কলঙ্ক’ সিনেমাটি ফাঁস করার সঙ্গে সঙ্গে তামিলরকার্স আবার প্রমাণ করল তাদের লক্ষ্য পাইরেসি নিয়ে ভারতে সাড়া ফেলে দেওয়া।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ২১:০৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ২১:০৫
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ২১:০৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ২১:০৫


‘কলঙ্ক’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দক্ষিণ ভারতীয় ও জনপ্রিয় হলিউড সিনেমার পর এবার অনলাইনে ফাঁস হলো তারকাবহুল বলিউড সিনেমা ‘কলঙ্ক’। মুক্তির এক দিনের মধ্যেই অনলাইন পাইরেসি ওয়েবসাইট ‘তামিলরকার্স’ ইন্টারনেটে ‘কলঙ্ক’ সিনেমাটি ফাঁস করে দিয়েছে। বেআইনিভাবে সিনেমা ডাউনলোড ও পাইরেসি কঠোর হাতে আটকানোর পরও সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে এটি।

এর আগে রজনীকান্তের ব্লকবাস্টার সিনেমা ‘রোবট ২.০’ ফাঁস হওয়ার পর নির্মাতারা আদালতের শরণাপন্ন হয়েছিলেন, যাতে পাইরেসি বন্ধ করা যায়। যদিও কোনো কিছুই আটকাতে পারছে না তামিলরকার্স নামের পাইরেসি করা অনলাইন সাইটটিকে।

‘কলঙ্ক’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

সম্প্রতি তারা আন্তর্জাতিক সিনেমা ও শো’র দিকে মনোনিবেশ করেছে। তাদের ফাঁস করার তালিকায় রয়েছে হলিউডের ‘হেলবয়’ এবং ‘পেট সিমেট্রি’। এ ছাড়া এইচবিওর সাম্প্রতিক কালের জনপ্রিয় শো ‘গেম অব থ্রোনস সিজন এইট’ও ফাঁস করেছে তারা। এবার ‘কলঙ্ক’ সিনেমাটি ফাঁস করার সঙ্গে সঙ্গে তামিলরকার্স আবার প্রমাণ করল তাদের লক্ষ্য পাইরেসি নিয়ে ভারতে সাড়া ফেলে দেওয়া।

‘কলঙ্ক’তে অভিনয় করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। পরিচালক অভিষেক বর্মণের এই সিনেমার প্রযোজক করণ জোহর, সাজিদ নাদিয়াওয়ালা, হিরু যশ জোহর ও অপূর্ব মেহতা। পাইরেসির শিকার হওয়ায় আর্থিক ক্ষতির আশঙ্কা করছেন এই সিনেমার নির্মাতারা।

সূত্র: ফার্স্টপোস্ট

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...