মালয়ালাম অভিনেত্রী সাই পল্লবী। ছবি: সংগৃহীত

ফর্সা হওয়ার ক্রিমের প্রচারে ২ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন এই অভিনেত্রী

সাই পল্লবীর বিশেষত্ব হলো তিনি অনেক কম মেকআপ করেন এবং তিনি যেমন দেখতে তেমন ভাবেই প্রকাশ্যে আসেন।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১১:০৩ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১১:০৩
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১১:০৩ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১১:০৩


মালয়ালাম অভিনেত্রী সাই পল্লবী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সমাজে প্রচলিত ধারণা রয়েছে গায়ের রঙ চাপা হলে অনস্ক্রিনে সমস্যা হয়। সুযোগ পাওয়া যায় না ছবিতে। আবার ফর্সা না হলে মেয়েদের বিয়ে হবে না, ফর্সা না হলে যৌতুক দিতে হবে বেশি। তাই তো ফর্সা হওয়ার জন্য অনেকেই আলাদা করে প্রসাধনী ব্যবহার করেন। আর এসব ফর্সা হওয়ার প্রসাধনীর প্রচার করতে সব চেয়ে বেশি দেখা যায় চলচ্চিত্র তারকাদেরকেই।

সম্প্রতি ভারতের মালয়ালাম অভিনেত্রী সাই পল্লবী দুই কোটি রুপির একটি বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কারণ ফর্সা হওয়ার পণ্যের প্রচার করবেন না তিনি। 

ছবিতে গানের দৃশ্যে পল্লবী। ছবি: সংগৃহীত

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণী এই অভিনেত্রী সরাসরি ওই ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ডটিকে না বলে দিয়েছেন। হাজার বা লাখ টাকা নয় কোটি টাকার প্রস্তাবকে ওই অভিনেত্রী না বলে দিয়েছেন। সাই পল্লবীর বিশেষত্ব হলো তিনি অনেক কম মেকআপ করেন এবং তিনি যেমন দেখতে তেমন ভাবেই প্রকাশ্যে আসেন। এই কারণে সাই পল্লবী চলচ্চিত্র প্রেমীদের কাছে ভীষণ জনপ্রিয়।

যদিও সাই পল্লবী এর আগেও বহুবার জানিয়েছেন, তিনি কোনো রকমের সৌন্দর্য পণ্যের প্রচার করেন না। তিনি আরও বলেছেন, প্রত্যেকেরই উচিৎ যেমন দেখতে, সেই অবস্থাতেই সুখী থাকা। সাই পল্লবী মালয়ালাম চলচ্চিত্র ‘প্রেমম’ দিয়ে বিনোদন জগতে পা রাখেন এবং এই সিনেমার জন্য সাউথ ফিল্মফেয়ার পুরস্কারও পান তিনি। এর পরে তার মালয়ালাম চলচ্চিত্র ‘কালি’ বেশ জনপ্রিয় হয়।

সাই পল্লবী। ছবি: সংগৃহীত

সাই পল্লবীর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিটি হলো ‘আথিরন’। এই ছবিতে ফাহাদ ফাসিল তার সহশিল্পী ছিলেন। ‘আথিরন’ মালয়ালাম ভাষার সাইকোলজিক্যাল হরর ফিল্ম। পরে সাই পল্লবীকে ‘সিংহম’ চরিত্রে অভিনয়কারী দক্ষিণী সুপারস্টার সূর্যর সঙ্গে ‘এনজিকে’ ছবিতে দেখা যাবে। চলচ্চিত্রটি ৩১ মে মুক্তি পাবে। এ ছাড়া তাকে ২০১৮ সালের ‘মারী ২’ চলচ্চিত্রে ধানুশের সঙ্গে দেখা গিয়েছিল।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...