কোচের সঙ্গে অনুশীলনে সাকিব। ছবি: সংগৃহীত

রাজীব গান্ধী স্টেডিয়ামে প্রিয় কোচের সঙ্গে অনুশীলনে সাকিব (ভিডিও)

প্রিয় কোচকে ভারত যাওয়ার জন্য অনুরোধ জানান বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১৩:১২ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১৩:১৩
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১৩:১২ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১৩:১৩


কোচের সঙ্গে অনুশীলনে সাকিব। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গিয়েই ম্যাচ খেলার সুযোগ হয়েছিল। ব্যাটিং না করলেও বল হাতে পেয়েছিলেন এক উইকেট। চলতি ইন্ডিয়ান প্রিসিয়ার লিগে (আইপিএল) ওটাই সাকিব আল হাসানের খেলা একমাত্র ম্যাচ। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে যাওয়া বাংলাদেশ অলরাউন্ডারের সময় কাটছে ডাগ আউটে বসেই।

ম্যাচ খেলছেন না বলে বসে নেই সাকিব। সেটার সুযোগও নেই। দলের সঙ্গে নিয়মিত অনুশীলন করতে হচ্ছে বিশ্বের অন্যতম সেরা বাঁহাতি এই অলরাউন্ডারকে। পাশাপাশি বাড়তি কাজও করছেন তিনি। প্রিয় কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে আলাদা করে অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সালাউদ্দিনের সঙ্গে সাকিব অনুশীলন করছেন, এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যে ভিডিওতে সাকিবকে ব্যাটিং করতে দেখা যায়। আর থ্রোয়ার দিয়ে বোলিং করছিলেন সালাউদ্দিন। 

সাকিবের ছেলেবেলার কোচ সালাউদ্দিন। কোনো সমস্যায় পড়লেই কোচের কাছে ছুটে যান বাংলাদেশ অলরাউন্ডার। এবার ভারত থাকায় সেই সুযোগ ছিল না। তাই প্রিয় কোচকে ভারত যাওয়ার জন্য অনুরোধ জানান বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। প্রিয় শিষ্যের ডাকে ভারত ছুটে গেছেন সালাউদ্দিন। দুজনের অনুশীলন দেখুন ভিডিওতে।