বাউন্ডারি লাইনে ক্যাচ নিচ্ছেন কলিন ইনগ্রাম। ছবি: সংগৃহীত

আইপিএলের সেরা ক্যাচ? (ভিডিও)

ইনিংসের ১৩তম ওভারে লামিচানের করা প্রথম বলে ছক্কা হাঁকান গেইল। দ্বিতীয় বলটিও উড়িয়ে মেরেছিলেন বাঁহাতি এই ওপেনার।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১৪:০৪ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১৪:০৬
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ১৪:০৪ আপডেট: ২১ এপ্রিল ২০১৯, ১৪:০৬


বাউন্ডারি লাইনে ক্যাচ নিচ্ছেন কলিন ইনগ্রাম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইশান্ত শর্মা-সন্দীপ লামিচানে-অমিত মিশ্র, দিল্লি ক্যাপিটালসের এই তিন বোলারের উপরই ব্যাট হাতে ঝড় তোলেন ক্রিস গেইল। যার জেরে মাত্র ২৫ বলেই হাফ সেঞ্চুরি তুলে নেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব। হাঁটছিলেন সেঞ্চুরির পথেও। ধারাভাষ্যকাররা বলছিলেন, গেইলকে থামাতে হলে অতিমানবীয় কিছু করতে হবে।

হ্যাঁ, ঘটেছে ঠিক তেমনটাই। ইনিংসের ১৩তম ওভারে লামিচানের করা প্রথম বলে ছক্কা হাঁকান গেইল। দ্বিতীয় বলটিও উড়িয়ে মেরেছিলেন বাঁহাতি এই ওপেনার। ডিপ মিড উইকেটের সীমানায় ক্যাচটি নেন কলিন ইনগ্রাম। কিন্তু ক্যাচটি নেওয়ার সময় তিনি বোঝেন শরীরের ভারসাম্য হারিয়ে বাউন্ডারির ওপারে চলে যাবেন।

তাই তো বলটি লুফে নিয়েই ছুঁড়ে দেন সীমানার কাছাকাছি থাকা সতীর্থ অক্ষর প্যাটেলের দিকে। আর নিজে চলে যান বাউন্ডারি লাইনের ওপারে। অক্ষর অবশ্য সহজেই লুফে নেন লোপ্পা ক্যাচটি। সাজঘরে ফিরে যান ৩৬ বলে ৬টি চার ও ৫টি ছক্কায় ৬৯ রান করা পাঞ্জাব ওপেনার গেইল।

গ্যালারিতে থাকা দর্শকরা তো বটেই টিভি সেটের সামনে থাকা সমর্থকরাও হতবাক হয়ে যান ক্যাচটি দেখে। ক্যাচ ধরার ভিডিওটি প্রকাশ পেতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যা দেখে ক্রিকেট সমর্থকদের মত, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরের সেরা ক্যাচ এটাই।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...