মারা গেছেন ‘কামসূত্র থ্রিডি’ অভিনেত্রী সাইরা খান। ছবি: সংগৃহীত

হৃদরোগে অকালমৃত্যু ‘কামসূত্র’ অভিনেত্রীর

বেশ কয়েকটি আঞ্চলিক ভাষার সিনেমাতে সাইরা অভিনয় করলেও বলিউডে তার অভিষেক হয়েছিল ‘কামসূত্র থ্রিডি’ সিনেমার মাধ্যমে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৩৯ আপডেট: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৩৯
প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৩৯ আপডেট: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৩৯


মারা গেছেন ‘কামসূত্র থ্রিডি’ অভিনেত্রী সাইরা খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৩ সালে মুক্তি পায় ‘কামসূত্র থ্রিডি’ সিনেমাটি। এতে অভিনয় করে সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী সাইরা খান। বেশ কয়েকটি আঞ্চলিক ভাষার সিনেমাতে সাইরা অভিনয় করলেও বলিউডে তার অভিষেক হয়েছিল ‘কামসূত্র থ্রিডি’ সিনেমার মাধ্যমে। এমনকি এ বছরের অস্কারেও একটি সিনেমার জন্য মনোনীত হয়েছিলেন তিনি। কিন্তু হুট করেই গত শুক্রবার না-ফেরার দেশে চলে গেলেন এই নায়িকা। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

‘কামসূত্র থ্রিডি’ সিনেমার পরিচালক রূপেশ পল অভিনেত্রীর প্রয়াণে শোক প্রকাশ করেন। পরিচালক রূপেশ পল বলেন, ‘আমি হঠাৎই খবরটা পাই। এই বিষয়ে কিছুই জানতাম না। পরে দেখলাম জানার পরেও কোথাও এই খবরটি প্রকাশই হয়নি। এটা জানতে পেরে আমার আরও বেশি খারাপ লাগে। তার কৃতিত্বের জন্যই ওকে নিয়ে লেখা উচিত। এত ভালো একজন অভিনেত্রীর খবরাখবর কেউ জানতে পারবেন না, সেটাই আমার কাছে খুব কষ্টকর। আমি তার আত্মার শান্তি কামনা করি।’

প্রয়াত অভিনেত্রী সাইরা খান। ছবি: সংগৃহীত

পরিচালক আরও জানিয়েছেন, রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে সাইরাকে কামসূত্র সিনেমাতে অভিনয়ের জন্য রাজি করানো সহজ কাজ ছিল না। তাকে পেতে প্রায় মাসখানেক সময় লেগেছিল। এই সিনেমার জন্য সাইরাই সঠিক পছন্দ ছিল।

রূপেশ পল পরিচালিত এই সিনেমাটি এখনো ভারতে মুক্তি পায়নি। ‘কামসূত্র থ্রিডি’ ২০১৩ সালে প্রদর্শিত হয় কান চলচ্চিত্র উৎসবে। বহু সমালোচকের প্রশংসা পায় সিনেমাটি। সিনেমার নামের সঙ্গে প্রাচীন ভারতীয় টেক্সট কামসূত্র-এর মিল থাকলেও এটি কিন্তু শুধুই কামসূত্র টেক্সট-নির্ভর নয়। এমনটা এর আগে বহু সাক্ষাৎকারে জানিয়েছিলেন রূপেশ। বরং ইতিহাস-আশ্রিত একটি গল্পে, প্রাচীন ওই টেক্সটের বেশ কিছু অংশ মিশেই তৈরি হয় রূপেশ পলের ‘কামসূত্র থ্রিডি’।

‘কামসূত্র থ্রিডি’ সিনেমায় প্রথমে অভিনয় করার কথা ছিল শার্লিন চোপড়ার। কিন্তু বিশেষ কিছু কারণবশত হঠাৎ ছবি থেকে সরে দাঁড়ান শার্লিন। এর পরে একই চরিত্রের জন্য নির্বাচন করা হয় সায়রা খানকে। এত কম বয়সে অভিনেত্রীর আকস্মিক জীবনাবসানে শোকাহত ‘কামসূত্র থ্রিডি’ টিম।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

এ কোন অনন্ত জলিল

প্রিয় ২০ ঘণ্টা, ১৮ মিনিট আগে

loading ...