‘ভারত’ সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

ট্রেলারে চোখ ধাঁধিয়ে দিলো সালমান-ক্যাটরিনার ‘ভারত’

ট্রেলারে সালমানকে প্রথমে দেখা গেলো একজন বয়স্ক লোকের রূপে। এরপর ফিরলেন যৌবনে। এরপর দেখা দিলেন নায়িকার সঙ্গে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ১৭:৪০ আপডেট: ২২ এপ্রিল ২০১৯, ১৭:৪০
প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ১৭:৪০ আপডেট: ২২ এপ্রিল ২০১৯, ১৭:৪০


‘ভারত’ সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অবশেষে মুক্তি পেল সালমান খানের আসন্ন ঈদের সিনেমা ‘ভারত’-এর ট্রেলার। দারুণ গান, নাচ, সার্কাস, রোমান্স ও কমেডিতে ঠাসা সাড়ে তিন মিনিটের এই ট্রেলার যেন বাড়িয়ে দিলো সিনেমাটি দেখার উত্তেজনার মাত্রা। ট্রেলার দেখে ভক্ত ও অনুরাগীদের ধারণা, ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে সালমান আরও একটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিতে চলেছেন।

পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমানকে। ছবি: সংগৃহীত

মুক্তির আগে প্রচারণা হিসেবে একের পর এক আকর্ষণীয় পোস্টার প্রকাশ করেছে ‘ভারত’ টিম। আর প্রত্যেকটি পোস্টারই প্রশংসিত হওয়ার পর এবার ঝড় তুলল ‘ভারত’ ট্রেলার।

এর আগে ‘ভারত’ পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে জুটি বেঁধেই বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল সালমানের ‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’। আবারও সেই জুটি এবার ‘ভারত’ নিয়ে এলেন।

ট্রেলারে সালমান-ক্যাটরিনা ছাড়াও নজর কেড়েছেন সুনীল গ্রোভার, দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, টাবু এবং সোনালি কুলকার্নি। সার্কাসের এক স্ট্যান্টম্যান হিসেবে সালমান, তার সঙ্গে দিশা পাটানির অ্যারোবেটিক দৃশ্য চোখ ধাঁধিয়ে দিয়েছে দর্শকদের। এতে তরুণ তুর্কি থেকে বৃদ্ধ—সর্বমোট পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমানকে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘ভারত’ সিনেমার একাধিক পোস্টার। ছবি: সংগৃহীত

ট্রেলারে সালমানকে প্রথমে দেখা গেল একজন বয়স্ক লোকের রূপে। এরপর ফিরলেন যৌবনে। এরপর দেখা দিলেন নায়িকার সঙ্গে। পরপর তিনটি রূপে নায়িকাকে সঙ্গে নিয়ে উপস্থিতি জানান দিলেন। প্রতিটি রূপেই আলোচনার ঝড় তুলেছেন তিনি।

ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ হচ্ছে ‘ভারত’। সেখানে একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে। অনেকের মতে, চলতি বছরের অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘ভারত’। আগামী ঈদ উপলক্ষে ৫ জুন মুক্তি পাবে বহুল আকাঙ্ক্ষিত সিনেমাটি।

দেখে নিতে পারেন ‘ভারত’ সিনেমার ট্রেলার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

এ কোন অনন্ত জলিল

প্রিয় ২০ ঘণ্টা, ১৪ মিনিট আগে

loading ...