কঙ্গনা রানাউত ও আমির খান। ছবি: সংগৃহীত

আমির খানকে আর্থিক সাহায্য কঙ্গনার!

নিত্য নতুন বেফাঁস ও স্পষ্টবাদী মন্তব্য করে সবসময় খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউডের বিতর্কিত ‘কুইন’ কঙ্গনা রানাউত।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৮ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৮
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৮ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৮


কঙ্গনা রানাউত ও আমির খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিত্য নতুন বেফাঁস ও স্পষ্টবাদী মন্তব্য করে সবসময় খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউডের বিতর্কিত ‘কুইন’ কঙ্গনা রানাউত। শোনা গেছে, আমির খানের ‘পানি’ ফাউন্ডেশনের ‘জলমিত্রা’ প্রকল্পের জন্য এক লাখ টাকা দিয়েছেন কঙ্গনা। সেই খবরের প্রমাণস্বরূপ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টও করেছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল।

দুটি স্ক্রিনশট পোস্ট করে তিনি জানান, কঙ্গনা এক লাখ টাকা দিয়েছে আর আমি এক হাজার টাকা দিয়েছি জলমিত্রা প্রকল্পকে।

আমির খান জলমিত্রা প্রকল্পের এই নতুন উদ্যোগ নিয়েছেন কৃষকদের সাহায্যের জন্য। সেই প্রকল্পের কাজেই কঙ্গনা এক লাখ টাকা দিয়েছেন। তবে, এটাকে ‘দান’ হিসেবে ভাবতে নারাজ কঙ্গনার বোন রঙ্গোলি। পাশাপাশি তিনি সবার কাছে আবেদন জানিয়েছেন এই প্রকল্পে টাকা দেওয়ার জন্য।

তিনি বলেন, ‘দেশের কৃষকদের সাহায্যে নিজের সামর্থ্য মতো টাকা দিন। ভারত স্বাধীন হলেও কৃষকদের পরিস্থিতি এখনো একই রকম রয়ে গেছে। কোনো উন্নতি হয়নি তাদের অবস্থার। আমাদের মুখে খাবার ওঠে ওঁদের জন্যই। তাই এই ধরিত্রী দিবসে আমাদের সবার উচিত এই ভূমিপুত্রদের সম্মান করা এবং তাদের জন্য কিছু করা।’

বলিউডে তাকে ঘিরে হাজার বিতর্ক হলেও, সমাজসেবামূলক কাজে কঙ্গনা কখনো নাকি কার্পণ্য করেন না টাকা দিতে। গত বছর কেরালার ভয়াবহ বন্যাতেও তিনি একা ১০ লাখ টাকা দিয়েছিলেন।

কঙ্গনা বিতর্কে জড়ান কখনো তার নতুন ছবির জন্য তো কখনো তার বেফাঁস মন্তব্যের জন্য। কোনো কিছুতেই রাখঢাক নেই তার।

একদিকে অভিনেত্রীর ‘মেন্টাল হ্যায় কেয়া’র পোস্টার এবং ছবির নাম নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, তখন এসব ইস্যুকে বুড়ো আঙুল দেখিয়ে কঙ্গনা ব্যস্ত অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’র কাজে।

প্রিয় সংবাদ/আশরাফ