আন্দ্রে রাসেল ও তার স্ত্রী জেসিম লরার রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

রাসেল-লরার রোমান্টিক মুহূর্তের ভিডিও ভাইরাল

‘এভাবেই শক্তি অর্জন করেন আন্দ্রে রাসেল!’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১১:০২ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ১৯:৩৫
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১১:০২ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ১৯:৩৫


আন্দ্রে রাসেল ও তার স্ত্রী জেসিম লরার রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২২ গজে নিয়মিতই ঝড় তুলছেন আন্দ্রে রাসেল। প্রায় প্রতি ম্যাচেই ক্যারিবীয় এই ব্যাটসম্যানের দাপুটে ব্যাটিংয়ে দিশেহারা প্রতিপক্ষ দলের বোলাররা। আর হবেনই বা না কেন? রাসেল নামলেই যে চার-ছক্কার ফুলঝুড়ি ফোটে!

শুধু যে ২২ গজেই ঝড় তুলছেন তা নয়, ব্যক্তিগত জীবনে স্ত্রী জেসিম লরার সঙ্গে রোমান্টিকতাতেও সমান উত্তেজনায় ভরপুর রাসেল। সম্প্রতি আন্দ্রে রাসেল ও তার স্ত্রী জেসিম লরার রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, একে অন্যক চুমু খাচ্ছেন রাসেল-লরা!

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের ভাষ্য, ‘দে আর মেড ফর ইচ আদার।’ আবার অনেকে বলছেন, ‘এভাবেই শক্তি অর্জন করেন আন্দ্রে রাসেল!’ অনেকে আবার বলছেন, ‘মাসলম্যান ইজ নাও কিসম্যান!’

রাসেলের স্ত্রী জেসিম লরা পেশায় একজন মডেল ও ডিজাইনার। ২০১৪ সালে রাসেল ও লরা জুটির দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেম বিয়েতে রূপ নেয়। সম্প্রতি ২৪ বছর বয়সী লরার কথা বলতে গিয়ে রাসেল জানান, স্ত্রী তার ভালো খেলার অনুপ্রেরণা। এ সময় স্ত্রীকে ‘লেডি লাক’ বলেও উল্লেখ করেন কলকাতার এই ক্যারিবীয় তারকা।

দুর্দান্ত ফর্ম থাকা সত্ত্বেও গত ৫ ম্যাচে টানা পরাজয়ের স্বাদ পেতে হয়েছে নাইট রাইডার্সকে। ১০ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শাহরুখ খানের দলের অবস্থান ছয়ে। এমন অবস্থায় প্লে-অফ এখন অলীক স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্সের জন্য। একার চেষ্টায় আর কতই বা টানবেন আন্দ্রে রাসেল!

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...