মাওলানা তারিক জামিলের সঙ্গে মোহাম্মদ হাফিজ। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে ভালো খেলতে হুজুরের শরণাপন্ন মোহাম্মদ হাফিজ

বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বিশ্বকাপে ভালো খেলার জন্য দোয়াও চান।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২২ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২২
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২২ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২২


মাওলানা তারিক জামিলের সঙ্গে মোহাম্মদ হাফিজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাসখানেক বাদেই মাঠে গড়াতে চলেছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর ওয়ানডে বিশ্বকাপ। ইতোমধ্যে ২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। দলে জায়গা পেয়েছেন তারকা ওপেনার মোহাম্মদ হাফিজ। বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ মিলতেই দোয়া চাইতে গেলেন হুজুরের কাছে।

সংযুক্ত আরব আমিরাতে মাওলানা তারিক জামিলের সঙ্গে সাক্ষাৎ করতে যান ৩৮ বছর বয়সী হাফিজ। বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বিশ্বকাপে ভালো খেলার জন্য দোয়াও চান। মাওলানা তারিক জামিলের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্টও করেন হাফিজ।

ওই ছবিতে দেখা যায়, তারিক জামিলের পাশে বসে মনোযোগ দিয়ে তার কথা শুনছেন পাকিস্তানের জার্সি গায়ে ২০৫টি ওয়ানডে খেলা হাফিজ। ছবির ক্যাপশনে লেখা, ‘দয়ালু ও সাহায্যকারী সবসময়...।’

মাওলানা তারিক জামিলের সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের দেখা করার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে এশিয়া কাপের পর তারিক জামিলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার ওয়াহাব রিয়াজ, ব্যাটসম্যান বাবর আজম ও আজহার আলীরা।

তারিক জামিল মূলত পাকিস্তানের নাগরিক। একজন আলেম, জনপ্রিয় ইসলামিক চিন্তাবিদ ও ধর্মপ্রচারক হিসেবে তার বেশ সুখ্যাতি রয়েছে। বক্তা হিসেবেও বেশ প্রসিদ্ধ তিনি।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...