বঙ্গমাতা গোল্ড কাপের উদ্বোধনী দিনে বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারকাদের মেলা বসে।

মিস অস্ট্রেলিয়াকে সঙ্গে নিয়ে বঙ্গমাতা গোল্ডকাপে মুগ্ধতা ছড়ালেন জয়া

উদ্বোধনী দিনে মাঠে ছিলেন অস্ট্রেলিয়ান গায়িকা, মডেল, ড্যান্সার, উপস্থাপক এবং ২০১৩ সালে মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়ার খেতাব জেতা ইরিন হল্যান্ডও।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:১৯ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২৪
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:১৯ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:২৪


বঙ্গমাতা গোল্ড কাপের উদ্বোধনী দিনে বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারকাদের মেলা বসে।

(প্রিয়.কম) ২২ এপ্রিল পর্দা উঠেছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী ফুটবল টুর্নামেন্টের। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। বেশ আগে থেকেই আসরটির প্রচারণা করে আসছেন তিনি। স্বভাবতই উদ্বোধনী দিনে মাঠে উপস্থিত ছিলেন দাপটের সঙ্গে বাংলাদেশ ও কলকাতার রুপালি পর্দা কাঁপানো এই অভিনেত্রী।

এদিন জয়া আহসানের সঙ্গে দেখা গেছে বাংলাদেশের আরও বেশ কয়েকজন তারকাকে। নাট্য নির্মাতা জয়নিকা চৌধুরী উপস্থিত হয়েছিলেন মাঠে। মাঠে ছিলেন মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া (২০১৩) ইরিন হল্যান্ড। জয়ার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে হল্যান্ডকে। এই আসরে উপস্থাপনা করতে বাংলাদেশে এসেছেন অস্ট্রেলিয়ান এই উপস্থাপক, গায়িকা, ড্যান্সার ও মডেল।

এর আগে টুর্নামেন্টের প্রচারণার অংশ হিসেবে ১২ এপ্রিল বাড্ডার বেরাইদ ফর্টিজ একাডেমি মাঠে টুর্নামেন্টের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ‘কে স্পোর্টস’ আয়োজন করে দিনভর ‘উইমেন্স ফুটবল ডে আউট’-এর।

রাজধানীর বিভিন্ন স্কুল ও বিকেএসপির প্রায় ৮০ জন কিশোরী সারাদিন ফুটবল উন্মাদনায় মেতে থাকে। ছয় দলে ভাগ হয়ে জাতীয় দলের ফুটবলার মারিয়া মান্দা, মণিকা চাকমাদের সঙ্গে ফুটবল খেলে তারা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলম্বিয়ার দুই নারী ফুটবলার জেসিকা হুরতাদো ও ক্যাথেরিন ফ্যাবিওলা কাস্ত্রো।

মেয়েদের অনুপ্রেরণা দেওয়ার জন্য দুই তারকা ফুটবলারের সঙ্গে সেদিন মাঠে সময় কাটান টুর্নামেন্টের শুভেচ্ছাদূত জয়া আহসানও। কিশোরীদের খেলা দেখার পাশাপাশি আঁখি খাতুন, শামসুন্নাহারদের সঙ্গে ছবিও তোলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মিস অস্ট্রেলিয়া হল্যান্ডের সঙ্গে জয়া আহসান। ছবি: সংগৃহীত
জয়া আহসানের সেলফি। ছবি: সংগৃহীত
ট্রফির সঙ্গে জয়া আহসান ও ইরিনা হল্যান্ড। ছবি: সংগৃহীত
নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর সঙ্গে জয়া আহসান। ছবি: সংগৃহীত
মধ্যমণি জয়া আহসান। ছবি: সংগৃহীত