বিমানের ইকোনমি ক্লাসে ভ্রমণ করলেন আমির খান। ছবি: সংগৃহীত

সাধারণ বিমান যাত্রী হিসেবে ভক্তদের মুগ্ধ করলেন আমির খান (ভিডিও)

বিমানে ইকোনমি ক্লাসে আমিরকে দেখে রীতিমতো হইচই পড়ে যায়। সাধারণ যাত্রীরা আচমকা তাদের সঙ্গে সুপারস্টারকে দেখে অনেক চমকে গিয়েছিলেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ২২:৫৪ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ২২:৫৪
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ২২:৫৪ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, ২২:৫৪


বিমানের ইকোনমি ক্লাসে ভ্রমণ করলেন আমির খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিখ্যাত সুপারস্টার হওয়ার সুবাদে প্রাইভেট জেট থাকে অনেক তারকার। আবার কিছু তারকা আছেন, যারা বিজনেস ক্লাসে চড়ে বিমান যাত্রা করেন। এ ক্ষেত্রে ব্যতিক্রম ঘটালেন মি. পারফেকশনিস্টখ্যাত আমির খান। সম্প্রতি সাধারণ যাত্রীদের মতো করেই বিমান যাত্রা করলেন তিনি। তার এই কাণ্ডে হতবাক অন্যান্য যাত্রী থেকে শুরু করে ভক্তরাও। আমিরের এই বিমান ভ্রমণের ভিডিওটিও গেল নেট দুনিয়ায় ছড়িয়ে।

এক বেসরকারি বিমান সংস্থার বিমানে ইকোনমি ক্লাসে আমিরকে দেখে রীতিমতো হইচই পড়ে যায়। সাধারণ যাত্রীরা আচমকা তাদের সঙ্গে সুপারস্টারকে দেখে অনেক চমকে গিয়েছিলেন। প্রথমে কেউ বিশ্বাসই করতে পারছিলেন না যে তিনিই বলিউড অভিনেতা আমির খান। বাকি যাত্রীদের সামলাতে হিমশিম খেতে থাকেন বিমানকর্মীরা। যাত্রীরা যখন দেখলেন সত্যিই বলিউড সুপারস্টার আমিরই তাদের পাশে বসে যাচ্ছেন, তখন অনেকেই অভিভূত হয়ে তাদের যাত্রা স্মরণীয় করতে পুরো ঘটনাটি ভিডিও করে ফেললেন।

নেট দুনিয়ায় ছড়িয়ে যাওয়া ভিডিওতে দেখা যায়, মাথায় আকাশি রঙের টুপি, চোখে চশমা, পরনে কালো রঙের টি-শার্ট পরে বিমানের ইকোনমি ক্লাসের জানালার পাশের আসনে বসে আছেন আমির। ইন্ডিগো বিমানের এই যাত্রীকে দেখে এক সেকেন্ডে চিনতে পেরেছেন অনেকে। কিন্তু তাও বিশ্বাস করতে পারছিলেন না। সত্যিই কি পাশে বসে বলিউড অভিনেতা আমির খান? সবার চোখে-মুখে কৌতূহল মিশ্রিত এই একটাই প্রশ্ন।

ভাইরাল ভিডিওটি দেখে অনেকেই মন্তব্য করেছেন, এটা আমিরের অনাড়ম্বর জীবনযাত্রার পরিচয়। সুপারস্টার হয়েও আর পাঁচ জনের মতোই মাটিতে পা রেখেই চলেন আমির। কেউ লেখেন, ‘আমির ভাই মাশাআল্লাহ, আপনি ইকোনমি ক্লাসের সত্যিকারের হিরো।’ আরেকজন লিখেছেন, ‘এমন সাধারণভাবে জীবনযাপন দেখেই মানুষের আসল জাত বোঝা যায়।’

আমিরকে শেষ দেখা গিয়েছিল বিজয় কৃষ্ণ আচার্যর সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’-এ। অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের এই সিনেমা সেভাবে ব্যবসা করতে পারেনি। এই মুহূর্তে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আমির। এটি ১৯৯৪ সালে খ্যাতনামা হলিউড ব্লকব্লাস্টার ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক। জানা যাচ্ছে, এতে অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমিয়ে ফেলতে হবে আমিরকে। তিনি আপাতত সেই প্রচেষ্টাই চালাচ্ছেন। এ ছাড়া তিনি ‘মহাভারত’ তৈরির একটি পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী