জিমে ঘাম ঝরাচ্ছেন রাসেল (বামে)। স্ত্রী লরার সঙ্গে ক্যারিবীয় অলরাউন্ডার। ছবি: সংগৃহীত

এত শক্তি কোথায় পান আন্দ্রে রাসেল?

দানবীয় সব ইনিংস দেখার পর অনেক ভক্তেরই প্রশ্ন, এত শক্তি কোথায় পান আন্দ্রে রাসেল? উত্তরটা অবশ্য পেয়ে গেছেন তারা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ২০:২০ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ২০:২০
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯, ২০:২০ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ২০:২০


জিমে ঘাম ঝরাচ্ছেন রাসেল (বামে)। স্ত্রী লরার সঙ্গে ক্যারিবীয় অলরাউন্ডার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আন্দ্রে রাসেলের প্রতিশব্দ কী? কেউ বলবেন ব্যাটিং ঝড়, কেউবা বলবেন সাইক্লোন। আবার কেউ যদি বলেন আন্দ্রে রাসেল মানে বোলারদের যমদূত; অবস্থা বিবেচনায় সেটাও নিশ্চয়ই বাড়াবাড়ি হবে না।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের শুরুতেই ক্যারিবিয়ান এই ব্যাটিং ঝড় যে রুদ্ররূপ নিয়েছিলেন, সেটা থেকে তাকে বের করতে পারছিল না কোনো প্রতিপক্ষই। উল্টো তার ব্যাট হয়ে ওঠে আরও ধারালো-বিধ্বংসী।

প্রথম চার ম্যাচের তিনটিতে জয় পায় রাসেলের দল কলকাতা নাইট রাইডার্স। তিন জয়েই নায়কের ভূমিকায় ছিলেন তিনি। তিন ম্যাচেই ম্যাচসেরার পুরস্কার ওঠে ডানহাতি এই অলরাউন্ডারের হাতে। হেরে যাওয়া চতুর্থ ম্যাচেও ছিল তার দাপট।

এরপর চোটের কারণে কিছুটা বিপাকে ছিলেন রাসেল। অবশ্য মাঠে ফিরতে সময় নেননি। পরে আবারও চেনা চেহারায় ফেরেন ক্যারিবীয় এই অলরাউন্ডার। খেলেন আরও কয়েকটি বিধ্বংসী ইনিংস। যেসব ইনিংসে আকাশছোঁয়া সব ছক্কা হাঁকান উইন্ডিজ এই অলরাউন্ডার।

এমন সব ইনিংস দেখার পর অনেক ভক্তেরই প্রশ্ন, এত শক্তি কোথায় পান আন্দ্রে রাসেল? উত্তরটা অবশ্য পেয়ে গেছেন তারা। আন্দ্রে রাসেলেরই একটা ভিডিও দেখে উত্তর মিলিয়ে নিয়েছেন অনেকে।

সম্প্রতি আন্দ্রে রাসেল ও তার স্ত্রী জেসিম লরার রোমান্টিক মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যায়, একে অন্যক চুমু খাচ্ছেন রাসেল-লরা!

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের ভাষ্য, ‘দে আর মেড ফর ইচ আদার। আবার অনেকে বলেছেন, ‘এভাবেই শক্তি অর্জন করেন আন্দ্রে রাসেল!’ অনেকে আবার বলছেন, ‘মাসলম্যান এখন কিসম্যান!’ অর্থাৎ, স্ত্রীর কাছ থেকেই রাসেল শক্তি পান বলে মনে করেন তার অনেক ভক্ত।

রাসেলের স্ত্রী জেসিম লরা পেশায় একজন মডেল ও ডিজাইনার। ২০১৪ সালে রাসেল ও লরা জুটির দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেম বিয়েতে রূপ নেয়। সম্প্রতি ২৪ বছর বয়সী লরার কথা বলতে গিয়ে রাসেল জানান, স্ত্রী তার ভালো খেলার অনুপ্রেরণা। এ সময় স্ত্রীকে ‘লেডি লাক’ বলেও উল্লেখ করেন কলকাতার এই ক্যারিবীয় তারকা।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...