ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে বিআইজেএফের কার্যনির্বাহী কমিটির সদস্যরা। ছবি: সংগৃহীত

মোস্তাফা জব্বারকে ‘আজীবন সম্মানিত সদস্য’ করল বিআইজেএফ

মোস্তাফা জব্বার বলেন, ‘দেরিতে হলেও বিআইজেএফ’র সম্মানিত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরও বড় হবে।’

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ১০:৫৮ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ১০:৫৮
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ১০:৫৮ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ১০:৫৮


ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে বিআইজেএফের কার্যনির্বাহী কমিটির সদস্যরা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তথ্যপ্রযুক্তি খাতের পেশাজীবী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ‘আজীবন সম্মানিত সদস্য’ হলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার

সম্প্রতি রাজধানীর কাওরান বাজারে সফটওয়্যার টেকনোলজি পার্কে বিআইজেএফ’র নিজস্ব কার্যালয়ে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তার হাতে সম্মানিত সদস্যপদের ক্রেস্ট হস্তান্তর করা হয়।

বিআইজেএফ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ, সাধারণ সম্পাদক হাসান জাকির, সহসভাপতি নাজনীন নাহার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ এনামুল করিম এবং কার্যনির্বাহী সদস্য রাহিতুল ইসলাম রুয়েল মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট তুলে দেন।

এ সময় অ্যাসোসিওর সাবেক সভাপতি আব্দুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি শহীদ-উল-মুনীর, টিআইএম নুরুল কবীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘দেরিতে হলেও বিআইজেএফ’র সম্মানিত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরও বড় হবে। এজন্য বিআইজেএফকে আমার পক্ষ থেকে প্রয়োজনীয় সবধরনের সহযোগিতা করবো।’

বিআইজেএফ সভাপতি মোজাহিদুল ইসলাম ঢেউ এবং সাধারণ সম্পাদক হাসান জাকির বলেন, দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকতার পথিকৃৎ এবং বিজয় কিবোর্ডের জনক মোস্তাফা জব্বারকে বিআইজেএফের সম্মানিত সদস্যপদ প্রদান করতে পেরে আমরা গর্বিত।

প্রিয় প্রযুক্তি/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...