শাহরুখ খান। ছবি: সংগৃহীত

ভাগ্য পালটাতে গিয়ে শাহরুখের চরিত্রেও পরিবর্তন

‘থালাপাথি ৬৩’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। তবে নায়ক নয়, কিংবা অতিথি শিল্পী চরিত্রেও নয়। ‘থালাপাথি ৬৩’-তে শাহরুখকে দেখা যাবে খলনায়কের চরিত্রে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৫ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৫
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৫ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৫


শাহরুখ খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২৭ বছর রাজত্ব করলেন বলিউড সাম্রাজ্যে। নিজের নামে নয়, তাকে ডাকা হয় বলিউড বাদশাহ, কিং অব রোমান্স—এসব নামে। অভিনয়ের দক্ষতায় এসব খেতাব তিনি অর্জন করেছেন ভক্তদের কাছ থেকে। তিনি সুপারস্টার শাহরুখ খান। নায়কের ভূমিকায় অভিনয় করে ব্যাপক সাফল্য পেয়েছেন তিনি। কিন্তু কয়েক বছর ধরে তার সিনেমাগুলো মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। আর তাই তো ভাগ্য পরিবর্তন করতে প্রথম বারের মতো দক্ষিণী সিনেমায় দেখা যেতে যাচ্ছে শাহরুখকে।

দক্ষিণী তারকা জোসেফ বিজয়ের ‘থালাপাথি ৬৩’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। তবে নায়ক নয়, কিংবা অতিথি শিল্পী চরিত্রেও নয়, ‘থালাপাথি ৬৩’-তে শাহরুখকে দেখা যাবে খলনায়কের চরিত্রে। শুধু তা-ই নয়, জোসেফ বিজয়ের সঙ্গে অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে শাহরুখকে। নির্মাতারা চাইছিলেন সিনেমাটিতে এই গুরুত্বপূর্ণ ভূমিকায় কোনো বলিউড অভিনেতা অভিনয় করুন। সেই মতোই শাহরুখকে এই খলনায়কের দৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। তিনি রাজিও হয়ে যান।

জোসেফ বিজয়ের ‘থালাপাথি ৬৩’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। ছবি: সংগৃহীত

প্রথমে শোনা যায়, এই সিনেমাতে অতিথি চরিত্রে দেখা যাবে কিং খানকে। কিন্তু পরে সিদ্ধান্ত পালটেছেন পরিচালক আটলি কুমার। তবে শাহরুখের চরিত্রটিকে অতিথি বলতে নারাজ নির্মাতারা। তাদের মতে, শাহরুখই সিনেমার প্রধান খলনায়ক। তবে পুরো সিনেমায় শাহরুখের উপস্থিতি সেভাবে থাকছে না। ক্লাইম্যাক্সে মিলবে কিং খানের দেখা। তাও আবার ১৫ মিনিটের দৃশ্যে। তামিল সুপারস্টার বিজয়ের সঙ্গে শাহরুখ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন।

পরিচালক আটলি এবং শাহরুখ নাকি অনেক দিন থেকেই একটি হিন্দি সিনেমা করার কথা ভাবছিলেন। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। অবশেষে ‘থালাপাথি ৬৩’-এর খলনায়কের কথা ভাবতেই শাহরুখের কথা মাথায় আসে তার। সম্প্রতি চেন্নাইয়ে চিদাম্বরম স্টেডিয়ামে আইপিএলের চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখেছেন দুজন পাশাপাশি বসে। আর সেখানেই নাকি ‘থালাপাথি ৬৩’-্এর কথা উত্থাপন করতেই রাজি হয়ে যান কিং খান, শোনা গেছে এমনটাই।

তামিল সিনেমায় খলনায়ক হচ্ছেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত

এর আগে ‘ডর’, ‘ডন’, ‘আনজাম’ সিনেমাগুলোতে শাহরুখকে দেখা গেছে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে। তবে এবারই প্রথম বলিউডের বাইরে তামিল সিনেমায় দেখা মিলবে শাহরুখের। সব ঠিকঠাক থাকলে কয়েক দিনের মধ্যেই চেন্নাইয়ে শুটিং শুরু করবেন শাহরুখ। চার-পাঁচ দিনের একটি শিডিউলও রয়েছে তার। আবার আরও শোনা যাচ্ছে, বিজয় অভিনীত ‘মার্শাল’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে থাকছেন শাহরুখ।

সূত্র: ফিল্মফেয়ার

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...