সংবাদ সম্মেলনে কোচ স্টিভ রোডস। ছবি: সংগৃহীত

মুশফিকের শটে আহত বাংলাদেশ কোচ

বৃহস্পতিবার দুপুরেই শিষ্যদের ইনজুরির অবস্থা নিয়ে কথা বলেন বাংলাদেশ কোচ। আর এদিনই কি না ইনজুরিতে পড়লেন খোদ রোডস!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২১ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৩
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২১ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২৩


সংবাদ সম্মেলনে কোচ স্টিভ রোডস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে এমনিতেই ইনজুরির লম্বা বহর। ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের আগে ক্রিকেটারদের ইনজুরি ভাবাচ্ছে টিম ম্যানেজম্যান্টকে। ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরে প্রধান কোচ স্টিভ রোডসও ইনজুরি নিয়ে শঙ্কার কথা বলেছেন। বুধবার দুপুরেই শিষ্যদের ইনজুরির অবস্থা নিয়ে কথা বলেন ইংলিশ এই কোচ। আর এদিনই কি না ইনজুরিতে পড়লেন খোদ রোডস!

যে শিষ্যদের ইনজুরি রোডসকে ভাবাচ্ছে, সেই শিষ্যদের খেলা শটেই চোট পেলেন তিনি। মুশফিকুর রহিমের খেলা শটে আহত হয়েছেন বাংলাদেশ কোচ। তার কপালের বামের অংশের কিছুটা অংশ কেটে গেছে বলের আঘাতে।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপকে সামনে রেখে গত ২২ এপ্রিল থেকে জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্পের অংশ হিসেবেই বৃহস্পতিবার মিরপুর একাডেমি মাঠে নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন মুশফিক। পাশের নেটে দাঁড়িয়ে শিষ্যদের অনুশীলন দেখছিলেন রোডস।

হঠাৎই মুশফিকের একটি শট এসে লাগে রোডসের কপালে। তবু রক্ষা যে মুশফিকের সজোরে হাঁকানো শটটি সরাসরি বাংলাদেশ কোচের কপালে আঘাত করেনি। মুশফিকের ব্যাট থেকে ফেরা বলটি প্রথমে একটি লোহার পাইপে লাগে। এরপর দিক বদল করে এসে রোডসের কপালে নিচের অংশে অর্থাৎ ভ্রুতে লাগে।

আঘাতটি গুরুতর না হলেও রোডসের ভ্রুতে ছোট একটি প্লাস্টার করাতে হয়েছে। তবে কপাল থেতলে গেলেও এই ঘটনায় খুশি বাংলাদেশ কোচ। কারণ মুশফিকের এমন শট তাকে স্বস্তি দিয়েছে। নিজের ব্যথার ভুলে মুশফিকের শটটাকে আপন করে নিয়েছেন ইংলিশ এই কোচ।

অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রোডস। এ সময় তার কপালে ব্যান্ডেজ দেখে সাংবাদিকরা জানতে চান, কপালে কী হয়েছে। ঘটনার বর্ণনা করে রোডস জানান, কপালে এমন আঘাত পেলেও মুশফিকের ওপর রাগ নেই তার। উল্টো শিষ্যের এমন দারুণ শট দেখে খুশি তিনি।