ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

পি টি উষার বায়োপিকে ক্যাটরিনা কাইফ?

একের পর এক বায়োপিক হিট হওয়ার পর বলিউড পরিচালকরা এখন বায়োপিকের দিকেই ঝুঁকছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৩৩ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৩৩
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৩৩ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৩৩


ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একের পর এক বায়োপিক হিট হওয়ার পর বলিউড পরিচালকরা এখন বায়োপিকের দিকেই ঝুঁকছেন। এ বছরই পর্দায় এসেছে ঝাঁসির রানির জীবন অবলম্বনে তৈরি ছবি। এ ছাড়া বাল ঠাকরের বায়োপিকও মুক্তি পেয়েছে একই দিনে।

সামনে রয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিকও। এবার সেই সঙ্গে যুক্ত হয়েছে আরও এক খেলোয়াড়ের নাম। তিনি পি টি উষা। তার জীবনকাহিনিও এবার উঠে আসবে পর্দায়। শোনা যাচ্ছে, অ্যাথলিটের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

ছবিটি পরিচালনা করার কথা রয়েছে রেবতী এস ভার্মার। এর আগে তিনি একাধিক বলিউড ছবি পরিচালনা করেছেন। কিন্তু তামিল ও মালয়ালম ছবি পরিচালনার জন্যই তিনি বেশি জনপ্রিয়।

খবরে প্রকাশ, তার ইচ্ছে ছিল প্রিয়াঙ্কাকে নিয়ে ছবিটি বানাবেন। কিন্তু প্রিয়াঙ্কা সময় করে উঠতে পারেননি। তার হাতে এখন ‘স্কাই ইজ পিংক’ ছবিটি রয়েছে। এ ছাড়া বিয়ের পর বিদেশেই তিনি থাকবেন বেশির ভাগ সময়। পি টি উষার বায়োপিকের জন্য সেভাবে সময় দিতে পারবেন না।

ক্যাটরিনা বা নির্মাতাদের তরফে এখনো কিছু জানানো হয়নি। কিন্তু সত্যিই যদি তিনি পি টি উষার বায়োপিকে অভিনয় করেন, তাহলে তার ক্যারিয়ারের জন্য এটি হবে টার্নিং পয়েন্ট। কারণ পি টি উষা ভারতের এক বিখ্যাত অ্যাথলিট। তার বায়োপিকে অভিনয় করা মানে আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণ করা।

ক্যাটরিনা আপাতত তার নতুন ছবি ‘সূর্যবংশী’র শুটিংয়ে ব্যস্ত।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...