ছবি: সংগৃহীত

দেখুন ১৮’র অনুপম রায়কে

সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ সচল না থাকলেও মাঝেমধ্যেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি পোস্ট করতে দেখা যায় গায়ক অনুপম রায়কে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৪৪ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৪৪
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৪৪ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯, ২১:৪৪


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ সচল না থাকলেও মাঝেমধ্যেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি পোস্ট করতে দেখা যায় গায়ক অনুপম রায়কে। আর সেলিব্রেটিদের ব্যক্তিগত ছবি, ছেলেবেলার ছবি নিয়ে ভক্তদেরও বেশ উৎসাহ।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ১৮ বছর বয়সের একটি ছবি পোস্ট করতে দেখা গেছে গায়ক অনুপম রায়কে। ক্যাপশানে তিনি লিখেছেন, ‘আমি তখন অষ্টাদশের ছোঁয়ায়। ওজন ৫৮, গার্লফ্রেন্ড 0।’

ছবিটা দেখে একটা কথা বলতেই হয়, বছর ১৮’র অনুপমের সঙ্গে তার আজকের চেহারার কোনো মিল নেই। হঠাৎ করে এই ছবিটি দেখলে কেউ হয়তো একে অনুপম রায় বলে চিনতেও পারবেন না।

এর আগে মা দিবসে মায়ের সঙ্গে ছেলেবেলার একটি ছবি পোস্ট করতেও দেখা গিয়েছিল গায়ককে। কিছুদিন আগে নিজের হাতে মটন রান্না করার একটি ভিডিও পোস্ট করেছিলেন অনুপম।

অটোগ্রাফ, চলো পাল্টাই, রং মিলান্তি, হাইওয়ে তিন ইয়ারি কথা, ল্যাপটপ, চোরাবালি, হেমলক সোসাইটি, রসগোল্লা, জুলফিকারসহ অসংখ্য বাংলা ছবিতে শোনা গেছে অনুপমের গান।

শুধু গান গাওয়াই নয়, সমান তালে গান লেখা ও সুর দেওয়ার কাজও করেছেন। শুধু বাংলা ছবিতে গান গাওয়া নয়, অক্টোবর, পিঙ্ক, পিকুর মতো বাংলা ছবিতেও গান গেয়েছেন অনুপম।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘কণ্ঠ’র সংগীত পরিচালনাও করেছেন অনুপম রায়।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...