অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত

বিয়ে বাড়িতে প্রেমিককে চুম্বন বলিউড অভিনেত্রীর! (ভিডিও)

ব্রেকআপের পর কয়েকমাস এই অভিনেত্রী যে হতাশাগ্রস্ত ছিলেন, সে খবরও প্রকাশ্যে এসেছে। তবে, কালের নিয়মে কিছুই তো আর থেমে থাকে না।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১২:৩৩ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১২:৩৩
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১২:৩৩ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১২:৩৩


অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘদিন ধরে অভিনয় করে পর্দা মাতিয়ে চলছেন। বিশেষ করে তার ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকটির কথা সবার মুখে মুখে। রীতিমতো সুপারহিট তিনি।

দীর্ঘদিন ধরে ধারাবাহিকে দর্শকপ্রিয়তা পাওয়া এ অভিনেত্রী বলিউডে পা রেখেছেন চলতি বছরের শুরু দিকে কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মধ্য দিয়ে।

এদিকে অভিনেত্রীর রিলেশনশিপ স্ট্যাটাস নিয়েও কম জলঘোলা হয়নি। প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংয়ের জন্য বহুবার অঙ্কিতার নাম গণমাধ্যমে উঠে এসেছে।

ব্রেকআপের পর কয়েক মাস এই অভিনেত্রী যে হতাশাগ্রস্ত ছিলেন, সে খবরও প্রকাশ্যে এসেছে। তবে কালের নিয়মে কিছুই তো আর থেমে থাকে না। সময়ের সঙ্গে বদলায় পরিস্থিতি।

সময়ের সঙ্গেই ঠিক সে রকমই অঙ্কিতাও এগিয়ে গিয়েছেন নিজের জীবনে। আর সেই নায়িকারই নতুন প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হলো অন্তর্জালে।

বর্তমানে অঙ্কিতা প্রেম করছেন ভিকি জৈন নামে মুম্বইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে। এ কথা তিনি প্রকাশ্যে স্বীকারও করেছেন। সম্প্রতি প্রেমিক ভিকিকে নিয়ে এক বিয়ে বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা। উপস্থিত ছিলেন অঙ্কিতার বন্ধু তথা অভিনেতা অর্জুন বিজলানি। সবাই নাচে মেতেছেন।

এমন সময়েই অঙ্কিতা ও ভিকিকে দেখা যায়, একে অপরকে আলিঙ্গন করে নাচতে। অভিনেত্রীর ব্যাগ ধরে ভিকি-অঙ্কিতা ডুব দিয়েছেন গভীর চুম্বনে।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...