সাকিব আল হাসান। ছবি: ফেসবুক

শ্মশ্রুমণ্ডিত সাকিব বললেন, জুম্মা মুবারক

সাকিবের এমন লুক ভাবাই যায় না।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১৩:০৪ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১৩:০৪
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১৩:০৪ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১৩:০৪


সাকিব আল হাসান। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে, ১১টা ৫০ মিনিটে নিজের একটি ছবি পোস্ট করেছেন সাকিব আল হাসান। সেই ছবিতে দেখা যাচ্ছে, সাকিবের মুখ ভর্তি দাঁড়ি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জুম্মা মুবারক।’

ছবিটি পোস্ট করার পরপরই তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রশংসায় ভাসাচ্ছে সাকিবকে। কেউ কেউ বলছেন, দাঁড়িতেই একজন মুসলমানের আসল সৌন্দর্য ফুটে ওঠে। আবার কেউ কেউ বলছেন, সাকিবের এমন লুক ভাবাই যায় না। আবার অনেকে অনুরোধ জানিয়েছেন এই বলে, নিয়মিত এভাবেই দাঁড়ি রাখবেন প্লিজ।

গত বছরের আগস্টে হজ পালন করেন সাকিব। এরপর থেকেই দাঁড়ি রাখতে দেখা যায়, বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এরই পরিপ্রেক্ষিতে শ্মশ্রুমণ্ডিত সাকিবের দেখা মিলল।

আইপিএলের গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৭ ম্যাচে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছেন ২৩৯ রান। আর বল হাতে ঝুলিতে পুরেছেন ১৪টি উইকেট। দল শিরোপা জিতলে অবশ্য ষোলকলাই পূর্ণ হতো সাকিবের। কিন্তু ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ৮ উইকেটে হারায় তা আর হয়নি।

সব মিলিয়ে গত আসরে ব্যাট-বলে দুর্দান্ত পারফরম্যান্সই উপহার দিয়েছিলেন সাকিব; যার পুরস্কারস্বরূপ আইপিএলের ১২তম আসরে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের এই অধিনায়ককে ধরে রাখে সানরাইজার্স হায়দরাবাদ। যদিও চলমান আসরে ভিন্ন চিত্রই দেখা যাচ্ছে।

দল সানরাইজার্স হায়দরাবাদ ইতোমধ্যে খেলেছে ১০টি ম্যাচ। তবে সাকিব মাঠে নেমেছেন মাত্র দুটিতে। আসরের প্রথম ম্যাচে মাঠে নামলেও দলকে জেতাতে পারেননি সাকিব। তার বোলিং থেকেই প্রতিপক্ষ বের করে নিয়ে যায় জয়। তারকা ও প্রতিভাবান বিদেশিতে ঠাসা হায়দরাবাদের একাদশে সাকিব ব্রাত্যই থেকে যাচ্ছিলেন।

সর্বশেষ সানরাইজার্স হায়দরাবাদের ১০ম ম্যাচে আবারও একাদশে সুযোগ পান সাকিব। বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করলেও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় পায়নি হায়দরাবাদ।

প্রিয় খেলা/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...