রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের মধ্যকার ঘটনা। ছবি: সংগৃহীত

বেন স্টোকস-স্টুয়ার্ট বিনির কমেডি ফিল্ডিং, দেখুন ভিডিওতে

টানটান উত্তেজনার ওই সময়ে বল করছিলেন জোফরা আর্চার।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১৬:০৮ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১৬:০৮
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ১৬:০৮ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ১৬:০৮


রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের মধ্যকার ঘটনা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের ঘটনা। তখন ১৯তম ওভারের খেলা চলছিল। ৮ বলে জিততে দিল্লির তখনো প্রয়োজন ছিল ১৪ রানের। টানটান উত্তেজনার ওই সময়ে বল করছিলেন জোফরা আর্চার

ক্যারিবিয়ান বংশোদ্ভূত ইংলিশ এই পেসারের করা চতুর্থ বলটি টেনে মারতে চেয়েছিলেন ঋষভ পান্ত। যদিও বলটি ঠিকমতো ব্যাটে লাগেনি। বল আকাশে উড়লেও নোম্যান্স ল্যান্ডে পড়ায় বিপদ ঘটেনি। রান বাঁচাতে বাউন্ডারি লাইন থেকে ছুটে আসেন স্টুয়ার্ট বিনি। কিন্তু বলটি হাতে জমাতে পারেননি।

বল চলে যেতে থাকে বাউন্ডারির দিকে। এ সময় বল ধরতে যান বেন স্টোকস। বল ধরলেও থ্রো করতে গিয়ে বল হাত থেকে ফসকে যায়। আবার বলের পেছনে ছোটেন তিনি। শেষ পর্যন্ত বল ধরে মাটিতে বসেই থ্রো করেন স্টোকস। যদিও বাউন্ডারি হয়নি কিন্তু এই অবসরে তিন রান দৌড়ে নিয়ে নেন পান্ত আর কলিন ইনগ্রাম। 

ভিডিওতে দেখুন, ঠিক কী ঘটেছিল।

ম্যাচের রুদ্ধশ্বাস মুহূর্তে এমন হাস্যকর ফিল্ডিংয়ের ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সামাজিক যোগাযোগের মাধ্যমে রীতিমতো হাস্যরসে মেতে উঠেছে নেটিজেনরা। কেউ কেউ বলছেন, ২২ গজে এমন কমেডি করার জন্যই পয়েন্ট টেবিলে দলের অবস্থান এত নিচে। আবার অনেকে বলছেন, টেনশনের কারণে এমনটা হয়েছে।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...