অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

অসম বিয়েতে অর্জুনের আপত্তি?

একই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুন। তার কথা শুনে মনে হচ্ছে, এই অসম বিয়েতে আপত্তি করছেন তিনি। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তাহলে কি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২০:৩৫ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২০:৩৫
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২০:৩৫ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২০:৩৫


অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কথা ছিল, আগামী ১৯ এপ্রিল খ্রিস্টান ধর্মমতে বিয়ে করবেন বলিউডের অন্যতম আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। বিয়ের জল্পনায় যখন সরগরম বলি ইন্ডাস্ট্রি, তখনই ছন্দপতন ঘটালেন বিয়ের কনে মালাইকা আরোরা। তিনি জানান, এটি সম্পূর্ণ গুজব। এবার একই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুন। তার কথা শুনে মনে হচ্ছে, এই অসম বিয়েতে আপত্তি করছেন তিনি। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তাহলে কি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, ‘মাত্র ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনো তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে মনোযোগ দিতে চাই।’ তবে মজার ব্যাপার হলো, এবার প্রকাশ্যেই মালাইকাকে ‘বিশেষ মানুষ’ বললেন অর্জুন কাপুর। এর বেশি কিছু বলতে চাননি। তারপরে আবার বলেছেন, ‘বিয়ে করব, তবে যখন এটা করার জন্য আমি প্রস্তুত থাকব।’

অর্জুন এবং মালাইকা। ছবি: সংগৃহীত

অর্জুনের এই মন্তব্য অনেকের মনে ধারণা করাচ্ছে, বিচ্ছেদ হয়ে গেল বুঝি মালাইকা-অর্জুনের। তবে আপাতত বিয়ে যে করছেন না অর্জুন কাপুর, সেটি নিশ্চিত। এর আগে অর্জুনকে বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা সাংবাদিকদের জানিয়েছিলেন, এ রকম বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই। যদিও বলিউডের একাংশের ধারণা, বিষয়টা থেকে সবার দৃষ্টি ঘোরাতেই প্রকাশ্যে এমন মন্তব্য করেছেন অর্জুন ও মালাইকা।

আবার অন্য মহলের ধারণা, একেবারে সম্পর্ক ভাঙেনি। বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিচ্ছেন এই জুটি। তবে কোনো কোনো মহলের মত, বিয়েটা আদৌ হবে কি না তা নিয়েও এবার অনিশ্চয়তা দেখা দিচ্ছে।

অর্জুন ও মালাইকা। ছবি: সংগৃহীত

বলে রাখা ভালো, ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। আরহান নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। অর্জুনের সঙ্গে সম্পর্কের কারণেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দুজনই তা অস্বীকার করেন। কিন্তু বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

এদিকে বিয়ের প্রস্তুতির আগেই মুম্বাইয়ের আন্ধেরির লোখান্ডওয়ালাতে একটি ফ্ল্যাটও কিনেছেন এই জুটি, যেখানে তারা বিয়ের পর একসঙ্গে থাকবেন। যদিও মালাইকা আর অর্জুন কেউই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনো মুখ খোলেননি। কিন্ত বিভিন্ন পার্টিতে একসঙ্গে যাওয়া, মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় ডিনার, ডেট এবং সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্ট থেকে স্পষ্ট হয় যে তাদের সম্পর্কটা শুধু বন্ধুত্বের নয়।

সূত্র: ফার্স্ট পোস্ট

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী