স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং অমৃতা রাওয়ের সঙ্গে তার স্বামী আনমোল। ছবি: সংগৃহীত

নতুন আত্মীয়তার সম্পর্ক দীপিকা-অমৃতার

এবার নতুন করে আত্মীয়তার সম্পর্ক গড়ে উঠল বলিউডের দুই অভিনেত্রীদের মধ্যে। একটি বিয়ের মাধ্যমে নতুন সম্পর্কে জড়ালেন দীপিকা পাড়ুকোন এবং অমৃতা রাও।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২১:১৬ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২১:১৬
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২১:১৬ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২১:১৬


স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং অমৃতা রাওয়ের সঙ্গে তার স্বামী আনমোল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তারকা পরিবার থেকে বি টাউনে আসার সুবাদে অনেকেই একে অপরের আত্মীয় এই বলিউড ইন্ডাস্ট্রিতে। ফলে তারা শুধু সহকর্মীই নন, আত্মীয়তার সম্পর্কও রয়েছে তাদের মধ্যে। তবে এবার নতুন করে আত্মীয়তার সম্পর্ক গড়ে উঠল বলিউডের দুই অভিনেত্রীদের মধ্যে। একটি বিয়ের মাধ্যমে নতুন সম্পর্কে জড়ালেন দীপিকা পাড়ুকোন এবং অমৃতা রাও।

সম্প্রতি মুম্বাইতে একটি বিয়ের অনুষ্ঠানে ভাইরাল হয় দীপিকা ও রণবীর সিংয়ের ছবি; যেখানে দীপিকার জুতা বয়ে বেড়াতে দেখা যায় রণবীরকে। সেই বিয়েটি ছিল দীপিকার চাচাতো ভাইয়ের। সেখানে আরও উপস্থিত ছিলেন ‘বিবাহ’ নায়িকা অমৃতা রাও এবং তার আরজে স্বামী আনমোল। তাদের উপস্থিতির কারণ, দীপিকার বোনের সঙ্গে বিয়ে হয় অমৃতার চাচাতো ভাইয়ের।

দীপিকা পাড়ুকোন এবং অমৃতা রাও। ছবি: সংগৃহীত

অর্থাৎ এই বিয়ের অনুষ্ঠান থেকেই দীপিকা ও অমৃতা আত্মীয়তে পরিণত হলেন বলা চলে। তাদের একসঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতেও দেখা যায়।

বলে রাখা ভালো, রণবীর সিং এবং সোনম কাপুর যে সম্পর্কে ভাই-বোন হন সে কথা অনেকেই জানতেন না। রণবীর সিংয়ের সঙ্গে সোনম কাপুরের পরিবারের সম্পর্ক একে অপরের বাবা ও মায়ের পক্ষ থেকে। রণবীরের দাদা হলেন সোনমের দাদির ভাই।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী