প্রথম স্ত্রী মেহের জেসিয়া এবং প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গে অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

বিয়ের আগে অর্জুনের প্রেমিকা অন্তঃসত্ত্বা, যা বললেন প্রাক্তন স্ত্রী

প্রেমিকার গর্ভজাত সন্তানের বাবা হতে যাচ্ছেন অর্জুন রামপাল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অর্জুনের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২১:৫১ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২১:৫১
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯, ২১:৫১ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯, ২১:৫১


প্রথম স্ত্রী মেহের জেসিয়া এবং প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গে অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অর্জুন রামপাল ও তার প্রথম স্ত্রী মেহের জেসিয়া ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। আলাদা থাকা শুরু করলেও এখনো তাদের আইনি পদ্ধতিতে বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়নি। এরই মধ্যে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন অর্জুন। দক্ষিণ আফ্রিকার অভিনেত্রী ও মডেল গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গে প্রেম করছেন অভিনেতা।

তাদের বিয়ের আগেই সুসংবাদ এলো, প্রেমিকার গর্ভজাত সন্তানের বাবা হতে যাচ্ছেন অর্জুন রামপাল। এবার এ প্রসঙ্গে মুখ খুললেন অর্জুনের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া। মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অর্জুন এবং গ্যাব্রিয়েলার নতুন সংসার শুরু করা নিয়ে কোনো সমস্যা নেই মেহেরের।

অর্জুন রামপাল ও তার প্রথম স্ত্রী মেহের জেসিয়া। ছবি: সংগৃহীত

মুম্বাই মিররের প্রতিবেদন মতে, মেহেরের এক ঘনিষ্ঠ বন্ধু গণমাধ্যমে জানান, গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের মা হওয়ার খবর খুব স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন মেহের। অর্জুনের সঙ্গে তাদের সম্পর্ক ভেঙেছে অনেক তিক্ততা নিয়ে। তাই এ বিষয়ে তিনি মাথা ঘামাতে চান না বলে জানান মেহেরের বন্ধু। মেহের আপাতত তার দুই সন্তান নিয়ে ব্যস্ত।

১৯৯৮ সালে বিয়ে হয় অর্জুন ও মেহেরের। তাদের দুই সন্তানও রয়েছে—১৭ বছরের মাহিকা এবং ১৩ বছরের মাইরা।

মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরেও তার দুই মেয়ে মাহিকা ও মাইরার সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন অর্জুন রামপাল। মাঝেমধ্যেই দুই মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অর্জুনকে। এমনকি গ্যাব্রিয়েলার সঙ্গেও মাহিকা ও মাইরার সম্পর্ক বেশ ভালো।

গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গে অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

এর আগে, বিবাহবিচ্ছেদের পর বোম্বে টাইমসকে যৌথ বিবৃতি দিয়ে অর্জুন ও মেহের জানিয়েছিলেন, ‘ভালোবাসা ও কিছু সুন্দর মুহূর্ত স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা দুজনেই বুঝতে পেরেছি আমাদের দুজনের পথই এবার থেকে আলাদা, আমরা দুজনেই ব্যক্তিগত বিষয়গুলো ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। তবে এমন একটা সময় এসেছে যে বলতেই হচ্ছে। তবে আমরা আলাদা থাকলেও, একে অপরের প্রয়োজনে পাশে থাকব, বিশেষ করে আমাদের দুই মেয়ে মাহিকা, মাইরার জন্য।’

বলে রাখা ভালো, কিছুদিন আগেই অন্তঃসত্ত্বা প্রেমিকা গ্যাব্রিয়েলার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেই সবাইকে অর্জুন জানান, তার সন্তান আসছে। সঙ্গে ধন্যবাদ জানালেন গ্যাব্রিয়েলাকে এমন একটি সুন্দর উপহারের জন্য। গ্যাব্রিয়েলাও ধন্যবাদ জানিয়েছেন অর্জুনকে এবং দুজনের জীবন আলো করে যে আসতে চলেছে, সেই সন্তানকেও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী