ছেলে এমিলিয়ানো সালার ছবি হাতে বাবা হোরাসিও সালা। ছবি: সংগৃহীত

ছেলের মৃত্যুশোক কাটাতে না পেরে চলে গেলেন সালার বাবা

সালাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি তার বাবা হোরাসিও সালা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৫৯ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৫৯
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৫৯ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৫৯


ছেলে এমিলিয়ানো সালার ছবি হাতে বাবা হোরাসিও সালা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এমিলিয়ানো সালা, ফুটবল বিশ্বের অন্যতম আলোচিত নাম। তবে এই আলোচনায় কষ্ট, হতাশা এবং স্বজন-সতীর্থ হারানোর বেদনা জড়ানো। চলতি বছরের ২১ জানুয়ারি সালাকে বহনকারী বিমানটি ফ্রান্স ও কার্ডিফের মাঝে ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়ার সময় নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওয়ার কিছুদিন পর সালার মৃতদেহ ও বিমানের ধ্বংসাবশেষ পাওয়া যায়।

এই ঘটনার পর ইতোমধ্যে পেরিয়েছে তিন মাসেরও বেশি সময়। কিন্তু সালাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি তার বাবা হোরাসিও সালা। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরপারে পাড়ি জমিয়েছেন তিনি। শুক্রবার আর্জেন্টিনায় নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শুক্রবার আর্জেন্টিনার সান্তা ফে প্রদেশের প্রোগ্রেসোতে অবস্থিত নিজ বাড়িতে মারা যান সালার বাবা। তার বন্ধু ও স্থানীয় একটি ক্লাবের সভাপতি দানিয়েল রিবের্তো জানান, প্রোগরেসোর বাড়িতে চিকিৎসক পৌঁছার আগেই মারা যান সালার বাবা।

প্রোগরেসোর স্থানীয় মেয়র হুলিও জানান, সালাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি তার বাবা হোরাসিও। তার ভাষ্য, ‘হোরাসিও সেই শোক কাটিয়ে উঠতে পারেনি। সালার মৃতদেহ উদ্ধারের পর মনে করেছিলাম, ছেলে হারানোর ধাক্কা কাটিয়ে উঠতে পারবে।’

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী