‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মাশরাফি বিন মুর্তজার মেয়ে হুমায়রা মুর্তজা। ছবি: সংগৃহীত

‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মাশরাফি-কন্যা হুমায়রা (ভিডিও)

মাশরাফির মেয়ে হুমায়রা মুর্তজা নিজের দক্ষতার ছাপ রাখছে পবিত্র কুরআন শিক্ষায়।

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৩০ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৩০
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৩০ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৩০


‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মাশরাফি বিন মুর্তজার মেয়ে হুমায়রা মুর্তজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাঠ ও মাঠের বাইরে বরাবরই ব্যতিক্রম জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রায় ১৮ বছর ধরে ক্রিকেটের ২২ গজে নিজের দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন ডানহাতি এই পেসার। সফল পেসারের পাশাপাশি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সফলতম অধিনায়ক হিসেবে।

মাশরাফির মেয়ে হুমায়রা মুর্তজা নিজের দক্ষতার ছাপ রাখছে পবিত্র কুরআন শিক্ষায়। শুধু তাই নয়, ইতোমধ্যেই ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় অংশ নিয়েছে ছোট্ট হুমায়রা। ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মেয়ের অংশ নেওয়ার খবরটি নিশ্চিত করেছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি নিজেই।

বরাবরের মতো এবারও জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা আয়োজন করে আহলুল হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশ। আহলুল হুফফাজ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুরআন পাঠ করতে দেখা গেছে মাশরাফি-কন্যাকে। কুরআন পাঠ শেষে মাশরাফি-কন্যার ভূয়সী প্রশংসা করেন অনুষ্ঠানের সঞ্চালক।

২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি। বিয়ের ৫ বছরের মাথায় প্রথমবারের মতো বাবা হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। ২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মুর্তজা।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...