সমর্থকের দিকে এভাবেই তেড়ে যান নেইমার। ছবি: টুইটার

ফাইনাল হেরে সমর্থককে ঘুষি মারলেন নেইমার, দেখুন ভিডিওতে

শুধু তাই নয়, ফোন না কাড়তে পেরে তার দিকে ঘুষি ছুড়ে দেন নেইমার।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৫৩ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৫২
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৫৩ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৫২


সমর্থকের দিকে এভাবেই তেড়ে যান নেইমার। ছবি: টুইটার

(প্রিয়.কম) ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নেয় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে লিগ জিতে কিছুটা হলেও সান্ত্বনা পায় দলটি। আশায় ছিল ফরাসি কাপ জেতারও। তবে ফাইনালে রেনেঁর কাছে পেনাল্টি শুটে হেরেছে পিএসজি।

ফাইনাল হারায় স্বাভাবিকভাবেই মন মেজাজ ভালো ছিল না এমবাপ্পে-কাভানিদের। তবে একটু বেশিই হয়তো ক্ষেপে গিয়েছিলেন নেইমার। যার জেরে ম্যাচ শেষে পুরস্কার প্রদানের সময় এক সমর্থকের ওপর চড়াও হন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। লজ্জাজনক মুহূর্তটি ভিডিও করে রাখেন সমর্থকরা।

গ্যালারিতে সমর্থকের সঙ্গে ঝামেলায় নেইমার। ছবি: টুইটার

ওই ভিডিওগুলোতে দেখা যায়, রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির দর্শকদের মধ্য দিয়ে যাচ্ছেন পিএসজির খেলোয়াড়রা। এ সময় গ্যালারিতে থাকা সমর্থকরা প্রিয় খেলোয়াড়দের ছবি তুলছেন, ভিডিও করছেন। নেইমারের বিষয়টা পছন্দ হয়নি। এক ভক্তের হাত থেকে ফোন কেড়ে নিতে চাইলেন তিনি।

শুধু তাই নয়, ফোন না কাড়তে পেরে তার দিকে ঘুষি ছুড়ে দেন নেইমার। এ সময় ওই সমর্থকদের সঙ্গে উত্তপ্ত  বাক্যবিনিময় করতে দেখা যায় নেইমারকে। অবশ্য কি বলছিলেন তারা, তা জানা যায়নি। পরবর্তী সময়ে পিএসজির অন্যান্য খেলোয়াড়েরা তাকে ধরাধরি করে ওপরে নিয়ে যায়।

ভিডিওতে দেখুন নেইমারের কাণ্ড-

এখনো জানা যায়নি সেই ভক্ত নেইমারকে উসকানিমূলক কিছু বলেছিলেন কি না। তবে নেইমারের এই লজ্জাজনক মুহূর্তটির ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যার জেরে তুমুল সমালোচনার মুখে নেইমার।

এমনিতে ইনজুরির কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে ছিলেন নেইমার। তার উপর চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নেওয়ার পর ব্রাজিলিয়ান এই তারকা ইনস্টাগ্রামে গালাগাল করেছিলেন উয়েফাকে। যার শাস্তিস্বরূপ আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি। এবার দেখা গেল মেজাজ হারিয়ে সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহার করছেন নেইমার। সবমিলিয়ে সময়টা খারাপই যাচ্ছে তার।

প্রিয় খেলা/রুহুল