কারিনা কাপুরের সঙ্গে ভোট কেন্দ্রে গেল ছোট্ট তৈমুর। ছবি: সংগৃহীত

মায়ের সঙ্গে ভোট কেন্দ্রে তৈমুর (ভিডিও)

তৈমুরকে দেখামাত্র হইচই পড়ে যায় সাংবাদিকদের মধ্যে। তবে এই সবে বিন্দুমাত্র বিচলিত হতে দেখা গেল না তাকে। মা কারিনার হাত ধরে নবাবি মেজাজে তিনি চললেন ভোট দিতে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯, ১৮:২৪ আপডেট: ২৯ এপ্রিল ২০১৯, ১৮:২৪
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯, ১৮:২৪ আপডেট: ২৯ এপ্রিল ২০১৯, ১৮:২৪


কারিনা কাপুরের সঙ্গে ভোট কেন্দ্রে গেল ছোট্ট তৈমুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২৯ এপ্রিল, সোমবার ভারতের লোকসভা নির্বাচনে চতুর্থ দফা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মুম্বাই শহরে বসবাসকারী বলিউডের অনেক তারকাই এদিন সকাল সকাল ভোট দেন। তবে সব তারকাকে ছাপিয়ে গেল দুই বছর বয়সী তারকা-পুত্র তৈমুর আলি খান। মা কারিনা কাপুর খানের সঙ্গে ভোট কেন্দ্রে যেতে দেখা গেল তাকে। সেসব ছবি ও ভিডিও নেট দুনিয়ার এই মুহূর্তে আলোচ্য বিষয়।

আজ সকাল থেকে লোকসভা নির্বাচনের ভোট দিয়েছেন বহু বলিউড তারকা। প্রিয়াঙ্কা চোপড়া, রাহুল বোস, প্রার্থী ঊর্মিলা মাতন্ডকার, মাধুরী দীক্ষিত ভোট দেওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেন তাদের কালি লাগানো আঙুলসহ নিজেদের ছবি। পাশাপাশি ভোট কেন্দ্রে পৌঁছে গিয়েছিলেন কারিনা কাপুর খানও। দায়িত্ববান নাগরিকের মতো সকাল সকাল ভোট দিলেন কারিনা।

কারিনা একা ছিলেন না। সঙ্গে ছিলেন খুদে নবাব তৈমুর আলি খানও। আর তাকে দেখামাত্র হইচই পড়ে যায় সাংবাদিকদের মধ্যে। তবে এই সবে বিন্দুমাত্র বিচলিত হতে দেখা গেল না তৈমুরকে। মা কারিনার হাত ধরে নবাবি মেজাজে তিনি চললেন ভোট দিতে।

সে সময় তৈমুরের পরনে ছিল গেরুয়া রংয়ের টি-শার্ট এবং সবুজ রঙের হাফ প্যান্ট। পায়ে ছিল কমলা-নীল মিশ্রণের জুতা। ভোট কেন্দ্রে পা রাখতেই মায়ের সঙ্গে তার ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। কখনো সে মায়ের কোলে চড়েছে, কখনো বা কারিনার পাশে পাশে হাত ধরে হাঁটতে দেখা গেছে তৈমুরকে।

দেখে নিতে পারেন কারিনার সঙ্গে তৈমুরের ভোট কেন্দ্রে যাওয়ার ভিডিও।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী