রোহিত শর্মা ও কাজল আগারওয়াল। ছবি: সংগৃহীত

জনপ্রিয় এই নায়িকার ক্রাশ রোহিত শর্মা

ক্রিকেটার-নায়িকার প্রেমের বহু নজির আছে ভারতে। যার সবচেয়ে বড় উদাহরণ বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ১৬:৪৪ আপডেট: ৩০ এপ্রিল ২০১৯, ১৬:৪৪
প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ১৬:৪৪ আপডেট: ৩০ এপ্রিল ২০১৯, ১৬:৪৪


রোহিত শর্মা ও কাজল আগারওয়াল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতে ক্রিকেটার ও বলিউড নায়িকাদের প্রেমের গল্প নতুন কিছু নয়। ক্রিকেটার-নায়িকার প্রেমের বহু নজির আছে দেশটিতে। যার সবচেয়ে বড় উদাহরণ বিরাট কোহলিআনুশকা শর্মাযুবরাজ সিং, হরভজন সিংরাও সংসার পেতেছেন বলিউড কন্যাদের সঙ্গে। আরও একটি তারকা জুটিকে একসঙ্গে দেখতে পারতো ক্রিকেটমোদীরা। বলিউড নায়িকা কাজল আগারওয়ালের কথা শুনে সেটাই মনে হতে পারে।

তেলুগু ও তামিল ছবিতে নিজেকে প্রমাণ করে বলিউডেও শক্ত জায়গা করে নেওয়া জনপ্রিয় এই নায়িকা জানিয়েছেন তার পুরনো পছন্দের কথা। যেখানে উঠে এসেছে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার নাম। হ্যাঁ, রোহিত শর্মাকে খুব পছন্দ সিংহাম দিয়ে বলিউডে জায়গা পোক্ত করা আগারওয়ালের।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যারিয়ার, নতুন সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে নিজের ক্রাশের ব্যাপারে জানান আগারওয়াল। সাক্ষাৎকারের একটা অংশে আগারওয়াল জানান, রোহিত শর্মার বড় ভক্ত তিনি। শুধু তাই নয়, ভারতীয় ওপেনারকে খুব পছন্দও জনপ্রিয় এই নায়িকার।

ভারতীয়রা ক্রিকেট এবং চলচ্চিত্রকে সমানভাবে ভালোবাসে। আগারওয়ালও এর ব্যতিক্রম নন। বলিউড এই গ্ল্যামারগার্ল নিজের কাজকে যেভাবে ভালোবাসেন, তেমনি ভালোবাসেন ক্রিকেটকে। সেখানে আবার একজন ক্রিকেটার তার ক্রাশ। এতটাই পছন্দ যে, রোহিত শর্মার একটি ম্যাচও কখনও মিস করেন না আগারওয়াল।