‘নোলক’ ছবির টিজারের একটি দৃশ্যে। ছবি: সংগৃহীত

অন্তর্জালে ‘নোলক’-এর টিজার, নির্মাতা সাকিব সনেট

‘নোলক’ ছবিটি আসছে রোজার ঈদে সম্ভাব্য মুক্তির ছবির তালিকায় রয়েছে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ০২ মে ২০১৯, ১৮:৩৪ আপডেট: ০২ মে ২০১৯, ১৮:৩৪
প্রকাশিত: ০২ মে ২০১৯, ১৮:৩৪ আপডেট: ০২ মে ২০১৯, ১৮:৩৪


‘নোলক’ ছবির টিজারের একটি দৃশ্যে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শাকিব খানববি হক অভিনীত ‘নোলক’ ছবিটি আসছে রোজার ঈদে সম্ভাব্য মুক্তির ছবির তালিকায় রয়েছে। তার আগে আজ অন্তর্জালে মুক্তি পেল ছবিটির ৫২ সেকেন্ডের টিজার। যেখানে অভাস মিলেছে, নতুন এক গল্পের। আর নায়ক-নায়িকার ভিন্নধর্মী উপস্থিতিও চোখে লাগার মতো। টিজার প্রকাশের পর থেকেই একে কেন্দ্র করে শুরু হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে আলাপ-আলোচনা।

ক’দিন আগে ছবিটি ছাড়পত্র পেলেও ২ মে, বৃহস্পতিবার দুপুরে সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন ছবির প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট।

তিনি বলেন, ‘আসছে ঈদেই ছবিটি মুক্তি দেবো। হল বুকিংয়ের কাজও শুরু হয়ে গেছে। সিনেমাটির মার্কেটিংয়ের অংশ হিসেবেই আজ টিজারটি প্রকাশ করা হয়েছে। আমার ধারণা আসছে ঈদে মান কিংবা গল্পের দিক থেকে সবচেয়ে আলোচিত ছবি হবে “নোলক”।’

‘ছবিটি নিয়ে অনেক ধরনের জটিলতার সম্মুখীন হতে হয়েছে। সেসব সমস্যার সমাধানও হয়েছে। এতদিন অনেকেই ছবিটির নির্মাতা নিয়ে নানান কথা বলেছেন। আমি এখন আর সেসব নিয়ে কথা বলতে চাই না। শুধু এটুকু বলতে চাই, সব সমস্যা মেটানোর পর সেন্সর সার্টিফিকেটে আমার নামই এসেছে পরিচালক হিসেবে। এখন ঠিকঠাকভাবে দর্শকদের কাছে পৌঁছে দেওয়াটাই মূল কাজ।’

ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক।

এ ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

টিজার দেখুন নিচের লিংকেঃ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...