নিক- প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অন্যদের আড়ালে নিক-প্রিয়াঙ্কার চুমু

প্রকাশ্যেই ভালোবাসা বিনিময় করেন এই তারকা দম্পতি। তেমনি এবারও জনসম্মুখে একে অপরকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলেন নিক-প্রিয়াঙ্কা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১৪:৫০ আপডেট: ০৩ মে ২০১৯, ১৪:৫৪
প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১৪:৫০ আপডেট: ০৩ মে ২০১৯, ১৪:৫৪


নিক- প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৮ সালের ১ ডিসেম্বর আড়ম্বরপূর্ণ আয়োজনে বিদেশি পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সেই হিসেবে মার্কিন সঙ্গীত তারকা নিক জোনাসের সঙ্গে হল-বলি এই নায়িকার বিয়ের বয়স পাঁচ মাসে পা দিলো। তবুও যেন ভালোবাসার কমতি নেই দুজনের। মাঝে মধ্যে প্রকাশ্যেই ভালোবাসা বিনিময় করেন এই তারকা দম্পতি। তেমনি এবারও জনসম্মুখে একে অপরকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলেন নিক-প্রিয়াঙ্কা

একে-অপরের প্রতি ভালোবাসা প্রকাশে কখনও কোনো রাখঢাক করেন না প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ফের তারা প্রকাশ্যেই ঘনিষ্ঠ হলেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জোনাস ভাইয়েদের পারফরম্যান্সের সময় অন্যদের আড়াল করে চুম্বন পর্ব সেরে নেন নিক- প্রিয়াঙ্কা। সেই ভিডিও পিগি চপস আবার ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। আর স্বাভাবিকভাবেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

নিক- প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

বিলবোর্ডস মিউজিক অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে ভাই কেভিন ও জো জোনাসের সঙ্গে পারফর্ম করছিলেন নিক। তাদের চিয়ার করছিলেন প্রিয়াঙ্কা এবং কেভিন ও জো-র সঙ্গিনী ড্যানিয়েল জোনাস ও সোফি টার্নার। জোনাস ভাইয়েরা তখন মঞ্চে গাইছেন ‘কেক বাই দ্য ওসিয়ান’। নিক ও প্রিয়াঙ্কার হঠাৎ এই চুম্বনের ঘটনাটি এতটাই নিখুঁত ছিল যে প্রিয়াঙ্কার আর হাসি থামছিল না। টুইটারেও সেই ভিডিও ইতোমধ্যেই অজস্রবার শেয়ার হয়ে গিয়েছে।

নাচের তালে কোমর দোলানোর মুহূর্তেই আচমকা একে অপরকে চুম্বন করেন নিক ও প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিকের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন দেশি গার্ল। স্বামীর সঙ্গে ছুটি কাটানো, পরিবারের সঙ্গে পার্টি সবই করছেন জোনাস ঘরণী। ছবি ও তাদের ভিডিও দেখেই বোঝা যায় যে তাদের দাম্পত্য জীবন যে বেশ ভালোই কাটছে।

জোনাস ভাই ও তাদের স্ত্রীদের সঙ্গে নিক- প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

এদিকে নিক ও প্রিয়াঙ্কার ভালোবাসার বহিঃপ্রকাশ দেখে নেটিজেনরা মুগ্ধ। একজন লিখেছেন, ‘এতো মিষ্টি যে মরে যেতে ইচ্ছা করছে।’ আর একজন লিখেছেন, ‘নিক প্রিয়াঙ্কার চুম্বন দৃশ্য ভুলতে পারছি না।’ আর এক টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ‘জোনাস ব্রাদার্সের পারফরম্যান্সের সময় নিক প্রিয়াঙ্কার চুম্বন সত্যি বুঝিয়ে দিলো ভালোবাসা কেমন হওয়া উচিত।’ এমন মন্তব্যও এসেছে যে নিক প্রিয়াঙ্কার চুম্বন দৃশ্যের মতো বিশুদ্ধ দৃশ্য আগে চোখে পড়েনি।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের রেড কার্পেটে একসঙ্গে পা মিলিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেদিন প্রিয়াঙ্কা সেখানে পরে ছিলেন জহির মুরাদের একটি গাউন, যা পরার পর প্রিয়াঙ্কাকে যেন হীরের মতো ঝকঝকে দেখাচ্ছিলো। নিক পরেছিলেন একটি কো-অর্ডিনেটেড স্যুট সেট।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/রুহুল