কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

রুপালি গাউনে ভক্তদের আকৃষ্ট করলেন কারিনা

সম্প্রতি কারিনা কাপুর একটি নতুন ফটোশুট করেছেন। সেই ছবি যেন মাথা ঘুরিয়ে দিয়েছে ভক্তকুলের।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ১৬:২৯ আপডেট: ০৪ মে ২০১৯, ১৬:২৯
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ১৬:২৯ আপডেট: ০৪ মে ২০১৯, ১৬:২৯


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের অন্যান্য নায়িকাদের চেয়ে ভীষণ আলাদা কারিনা কাপুর খান। গর্ভে সন্তান নিয়ে কাজ করার পাশাপাশি সন্তান জন্মের কিছুদিনের মধ্যেই শুটিং ফ্লোরে পৌঁছে যাওয়া সহজ ব্যাপার নয়। অন্তঃসত্ত্বা অবস্থায় র‍্যাম্পে হেঁটেছেন এই নায়িকা। সন্তান জন্ম দেওয়ার কয়েকদিনের ব্যবধানে মডেলিং শুরু করেন তিনি। আর ফ্যাশনের দিক থেকে তার সঙ্গে পাল্লা দেওয়ার কেউ নেই বিটাউনে।

তবে সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করেন না কারিনা। কিন্তু নেটদুনিয়া জুড়ে শুধু তিনিই থাকেন। তার কোথাও যাওয়া আসা, পোশাক ও ফ্যাশনের জন্য বেশিরভাগ সময় নেটদুনিয়ায় ভাইরাল হন তিনি। এবারও নিজের এক ফটোশুটের কল্যাণে খবরের শিরোনামে এলেন কারিনা। সম্প্রতি কারিনা কাপুর একটি নতুন ফটোশুট করেছেন। সেই ছবি যেন মাথা ঘুরিয়ে দিয়েছে ভক্তকুলের।

ছবিতে নায়িকাকে দেখা যাচ্ছে, একটি রুপালি রঙের চকচকে লম্বা গাউনে। গায়ের সঙ্গে লেপটে আছে গাউনটি। চুলগুলি খোলা, হাওয়ায় উড়ছে চুলগুলো। মুখে চড়া তামাটে সেডের মেকআপ। তার সঙ্গে ডিভার যেমন ভঙ্গি তেমনই চোখমুখের অভিব্যক্তি। আর তা ভাইরাল হতেও সময় লাগেনি।

অন্য সব বারের মতো করিনা কাপুর খানের এই ছবিও আলোচিত হয়েছে নেটিজেনদের কাছে। মুহূর্তের মধ্যে লাখ লাখ লাইক কমেন্টের বন্যা বয়ে গেছে ছবিতে। এই ফটোশুটের ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন-

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/রুহুল