প্রবীণ ও কিংবদন্তি অভিনেত্রী মুমতাজ। ছবি: সংগৃহীত

বেঁচে আছেন অভিনেত্রী, মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন পরিবার ও পরিচালক

ছোট মেয়ে তানিয়া জানান, তার মায়ের মৃত্যুর খবর একেবারে মিথ্যে। পাশাপাশি তিনি জানান, মুমতাজ লন্ডনে আছেন। আর সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করলেন পরিচালক মিলাপ জাভরি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ১৭:২০ আপডেট: ০৪ মে ২০১৯, ১৭:২০
প্রকাশিত: ০৪ মে ২০১৯, ১৭:২০ আপডেট: ০৪ মে ২০১৯, ১৭:২০


প্রবীণ ও কিংবদন্তি অভিনেত্রী মুমতাজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ষাটের দশকের কিংবদন্তি অভিনেত্রী মুমতাজ সিনেমাজগৎ থেকে অবসর নিয়েছেন অনেক দিন। একাধিক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। ‘খিলোনা’র জন্য পেয়েছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও। তবে ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, মারা গেছেন ৭০ দশকের জনপ্রিয় নায়িকা মুমতাজ। অথচ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র বলছেন, সুস্থ আছেন তিনি।

এদিকে অভিনেত্রীর মৃত্যুর খবরের এই গুজব উড়িয়ে দিলেন মুমতাজের ছোট মেয়ে তানিয়া মাধবানি। মুমতাজের ছোট মেয়ে তানিয়া জানান, তার মায়ের মৃত্যুর খবর একেবারে মিথ্যে। পাশাপাশি তিনি জানান, মুমতাজ লন্ডনে আছেন। আর সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করলেন পরিচালক মিলাপ জাভরি।

মুমতাজের পরিবার ছাড়াও চলচ্চিত্র পরিচালক মিলাপ জাভরি মুমতাজের মৃত্যুর খবর ভুয়া বলে জানিয়ে টুইট করেন। তিনি লিখেছেন, ‘মুমতাজ আন্টি জীবিত এবং একেবারেই সুস্থ। এই মাত্র তার সঙ্গে ও তার ভাইয়ের ছেলের সঙ্গে কথা হয়েছে। তিনি চান এই গুজবটা বন্ধ হোক।’

গণমাধ্যম ছাড়াও গতকাল নেট দুনিয়াতেও মুমতাজের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। তাতে লেখা হয়, অভিনেত্রী মুমতাজ আর নেই। তবে মুমতাজের পরিবারের সামনে খবরটি এলে তার পরিবারের সদস্যরা অভিনেত্রীর মৃত্যুর খবরকে ভুয়া বলে জানিয়েছেন। মুমতাজের মেয়ে তার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন। ভিডিওতে মুমতাজকে একদম সুস্থ দেখা যাচ্ছে।

এই অভিনেত্রী এখন ৭০-এ পা দিয়েছেন। তিনি লন্ডনে তার পরিবারের সঙ্গে থাকেন। মুমতাজ ব্যবসায়ী ময়ূর মাধবানীকে বিয়ে করেছিলেন। তাদের সংসারে তানিয়া ছাড়াও আরেক মেয়ে রয়েছে, নাম নাতাশা। ফারদিন খানকে বিয়ে করেন নাতাশা।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী