মা মধু চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

মেট গালায় উদ্ভট সাজ দেখে কী বললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া?

প্রিয়াঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া পরচুলা নিয়েও প্রবল আলোচনা হয়েছে। নিমেষে ভাইরাল হয় প্রিয়াঙ্কা চোপড়ার সেই লুক। প্রিয়াঙ্কার সাজ পোশাক নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৩:৫৪ আপডেট: ০৯ মে ২০১৯, ১৩:৫৪
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৩:৫৪ আপডেট: ০৯ মে ২০১৯, ১৩:৫৪


মা মধু চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিয়ের পর এই প্রথমবার স্বামী নিক জোনাসের সঙ্গে মেট গালার লাল গালিচায় পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। সেদিন তার পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপালি গাউন, সঙ্গে রং-বেরঙের পালকের ওড়না ও থাই হাই পোলকা ডটেট টাইটস, মাথায় পরেছিলেন রুপালি মুকুট, কপালে ও গালে ছিল রুপালি টিপ ও ভ্রু আঁকা ছিল সাদা রঙে। দেশি গার্লের উদ্ভট সাজ দেখে সেদিন নেট দুনিয়ায় হাস্যরস ও সমালোচনার বন্যা বয়ে যায়।

২০১৭ সাল থেকে মেট গালা মাতানো প্রিয়াঙ্কার সঙ্গে সেদিন তার স্বামী নিকও সাদা পোশাকে ছিলেন অনবদ্য। কিন্তু সমালোচনা পিছু ছাড়েনি প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার সাজ-পোশাকের পাশাপাশি অদ্ভুত দর্শন কোঁকড়া পরচুলা নিয়েও প্রবল আলোচনা হয়েছে। নিমেষে ভাইরাল হয় প্রিয়াঙ্কা চোপড়ার সেই লুক। তবে প্রিয়াঙ্কার সাজ পোশাক নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি জানান, এতো দূর থেকে প্রতিক্রিয়া দেওয়া তার জন্য কষ্টকর।

‘ক্যাম্প লেডি’র বেশে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি গত মঙ্গলবারই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। কিন্তু সেসবে পাত্তা না দিয়ে মধু চোপড়া বলেন, ‘এতো দূর থেকে কীভাবে প্রতিক্রিয়া দেবো? তবে সেদিন সে আমার সামনে থাকলে তো জড়িয়ে ধরতাম। ভীষণ সুন্দর দেখাচ্ছিল তাকে। সবার চেয়ে আলাদা ও স্পেশাল লাগছিল প্রিয়াঙ্কাকে।’ মায়ের চোখে সন্তান তো সবসময় সুন্দরই হয়।

এবার ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’ থিমকে মাথায় রেখেই মেট গালা-২০১৯ এর রেড কার্পেটে হাজির হয়েছিলেন তারকারা।  সেদিন প্রিয়াঙ্কা চোপড়াকে এই লুক দিয়েছেন তার স্টাইলিশ মিমি কাটরেল, আর এই মেকআপ করেছেন খ্যাতনামা মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফ। নেট দুনিয়ায় হাসির পাত্রী হলেও সেদিন স্বামী নিক জোনাসের সঙ্গে তাল মিলিয়ে পরা প্রিয়াঙ্কার পোশাক ও সাজ আন্তর্জাতিক পরিসরে ভূয়সী প্রশংসা পায়। 

নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এর বার্ষিকী অনুষ্ঠান, দ্য কস্টিউম ইনস্টিটিউট গালাকে সাধারণ মানুষ ‘মেট গালা’ বলেন। ১৯৪৮ সালে পাবলিসিস্ট এলেনর ল্যামবার্ট প্রথম এই অনুষ্ঠানের সূচনা করেন। উদ্দেশ্য ছিল, অর্থ সাহায্যের জন্য নিউ ইয়র্কের অভিজাত পরিবারগুলিকে উৎসাহ দেওয়া। সময়ের সঙ্গে মেট গালার রূপ-রং বদলেছে। এই ফ্যাশন প্রদর্শনীর মেগা উদ্বোধন অনুষ্ঠানে ইদানীং ফ্যাশন, মিউজিক, সিনেমা, আর্ট, স্পোর্টস... বিভিন্ন ক্ষেত্রের নামি দামি শিল্পীরা থিম অনুযায়ী সাজগোজ করে আসেন। তাদের দেখতে লক্ষ লক্ষ টাকার টিকিট কেটে ভিড় জমান দর্শক। মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হয় এই ফ্যাশন উৎসব।

এ বছর মেট গালা পা দিলো ৭১ বছরে। থিম ছিল, ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’। সেখানেই ‘ক্যাম্প লেডি’র বেশে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে, দীপিকা পাডুকোন পরেছিলেন একটি জ্যাক পোসেন কাস্টম মেটালিক গোলাপী গাউন। তাকে দেখে মনে হচ্ছিল, রূপকথার জগত থেকে যেন উঠে এসেছেন কোনো রাজকন্যা। দীপিকার চুলের স্টাইলে ছিল উঁচু করে পাফ করা পনিটেল। প্রিয়াঙ্কার চেয়ে সেদিন সাজ পোশাকের দিক থেকে প্রচুর প্রশংসিত হন দীপিকা।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল