রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

রণবীর-দীপিকার মতো ইতালিতেই রণবীর-আলিয়ার বিয়ে?

শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। বিয়ের জায়গাও নাকি ঠিক করে ফেলেছেন আলিয়া ও রণবীর!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৭:২৭ আপডেট: ০৯ মে ২০১৯, ১৭:২৭
প্রকাশিত: ০৯ মে ২০১৯, ১৭:২৭ আপডেট: ০৯ মে ২০১৯, ১৭:২৭


রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকেই সম্পর্কের শুরু রণবীর কাপুর ও আলিয়া ভাটের। সিনেমা এখন পর্যন্ত মুক্তি না পেলেও তাদের প্রেমের খবর ঠিকই প্রকাশ্যে এসেছে। দুজন জনসম্মুখে নিজেদের প্রেমের খবরও জানিয়েছেন। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। বিয়ের জায়গাও নাকি ঠিক করে ফেলেছেন আলিয়া ও রণবীর! শোনা যাচ্ছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মতো তারাও ইতালির লেক কোমোতেই বিয়েটা করবেন।

তাদের বিয়ে নিয়ে দুই পরিবারই প্রায় ১০০ শতাংশ রাজি। রণবীরের বাবা-মা, ঋষি আর নিতু কাপুরের সঙ্গেও মানিয়ে নিয়েছেন আলিয়া। তাদের সঙ্গে ঘুরতে যাওয়া, সময় কাটানো, ছবি পোস্ট করা—সবই চলছে পুরোদমে। রণবীরের বোন ঋদ্ধিমার সঙ্গে সুন্দর সম্পর্ক আলিয়ার। মাঝে শোনা গিয়েছিল, গোপনে বাগদান পর্ব সেরে ফেলেছেন আলিয়া-রণবীর।

এখানেই শেষ নয়, জানা গিয়েছিল চিকিৎসা পর্ব সেরে দ্রুত দেশে ফিরে ছেলের বিয়ে দিতে চান ঋষি কাপুর। কিন্তু সম্প্রতি সেই জল্পনা নিয়ে এবার মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান। তিনি বললেন, ‘এসব ভিত্তিহীন গুজব।’ স্পষ্ট করেই আলিয়া ভাটের মা জানালেন, হাওয়ায় যা খবর ভাসছে তার কোনো সত্যতা নেই।

কিছুদিন আগে একই সুর শোনা গিয়েছিল আলিয়ার বাবা মহেশ ভাটের কথাতেও। তিনিও আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। বরং বলেছিলেন, আলিয়া কী করতে চান তা সম্পূর্ণ তার সিদ্ধান্ত। তবে মেয়ের সব কাজেই পাশে থাকবেন তিনি।

এদিকে রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পিছিয়ে গেছে। ২০২০ সালের এপ্রিল নাগাদ সিনেমাটির মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও মৌনি রয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী