সালমান খান। ছবি: সংগৃহীত

শাহরুখ-করণের পথ অনুসরণ করবেন সালমান?

বিয়ের পিঁড়িতে বসা হয়নি সালমানের। আর সেই কারণেই হয়তো শাহরুখ খান ও করণ জোহরের দেখানো পথ অনুসরণ করার কথা ভাবছেন বলিউড সুলতান।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১০ মে ২০১৯, ১৯:৪৬ আপডেট: ১০ মে ২০১৯, ১৯:৪৬
প্রকাশিত: ১০ মে ২০১৯, ১৯:৪৬ আপডেট: ১০ মে ২০১৯, ১৯:৪৬


সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এই মুহূর্তে ক্যারিয়ারের সেরা সময় পার করছেন সালমান খান। আসছে ঈদে মুক্তি পাচ্ছে তার সিনেমা ‘ভারত’। চলছে ‘দাবাং’ সিরিজের তৃতীয় সিনেমার শুটিং। এই বছরের ডিসেম্বরের শেষে মুক্তি পাবে ‘দাবাং ৩’। পেশাগত দিক থেকে এগিয়ে থাকা এই অভিনেতা বাস্তব জীবনে অসংখ্য নায়িকার সঙ্গে প্রেম করেছেন। কিন্তু বিয়ের পিঁড়িতে বসা হয়নি সালমানের। আর সেই কারণেই হয়তো শাহরুখ খান ও করণ জোহরের দেখানো পথ অনুসরণ করার কথা ভাবছেন বলিউড সুলতান।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিয়ে নয়, বাবা হতে চান সালমান। করণ, শাহরুখদের পথে হেঁটেই এবার পিতৃত্ব লাভ করবেন তিনি। করণ জোহর সারোগেসির মাধ্যমে দুই সন্তানের পিতা হয়েছেন। তেমনি সারোগেসি পদ্ধতিতেই আব্রামের জন্ম হয় শাহরুখের সংসারে। সংবাদমাধ্যমে প্রকাশ, নিজের সন্তান লাভ করতে সালমানও নাকি সারোগেসির সাহায্য নেবেন। সন্তানসুখ পেতে নাকি ইতোমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি। তবে এর চেয়ে বেশি এখনো কিছু জানা যায়নি। মুখ খোলেননি সালমান নিজেও।

৫৩ বছর বয়সে আর বিয়ে নয়, বরং বাবা হওয়ার দিকেই নাকি বেশি ঝুঁকছেন সালমান। এই অভিনেতা শিশুদের প্রতি কতটা অনুরক্ত তা তার ভাগ্নের প্রতি আদর-আহ্লাদ দেখলেই বোঝা যায়। এ ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে সালমান যেভাবে শিশুদের সঙ্গে মিশে যেতে পারেন, তাতে অনেকেরই ধারণা ভবিষ্যতে নিজের সন্তানকে নিয়ে হাসি-খুশি জীবনযাপন করবেন সালমান খান। তবে বলিউডে সারোগেসি এই প্রথম নয়। এর আগে একতা কাপুর, তুষার কাপুর এবং আমির খান সারোগেসির মাধ্যমেই সন্তানের মুখ দেখেছেন।

এদিকে ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের সমস্যা মিটে যাওয়ার পর সবাই ভেবেছিল এবার হয়তো বিয়েটা করেই ফেলবেন তারা। কিন্তু বছর গড়িয়ে গেলেও দুজনের একজনও এই নিয়ে কোনো উচ্চবাচ্য করেননি। মনেই হচ্ছে না বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে তাই বলে বাৎসল্যসুখ থেকে বঞ্চিত থাকতে চান না ভাইজান। এই জন্যই সারোগেসির পথে হাঁটবেন তিনি, এমন ধারণা বি টাউনের সবার। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই এ বিষয়ে নিজের সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানাবেন সুপারস্টার অভিনেতা।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী