‘সাত্তে পে সাত্তা’ সিনেমায় শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের অভিনয়ের গুঞ্জন। ছবি: সংগৃহীত

অমিতাভ-হেমার চরিত্রে শাহরুখ-ক্যাটরিনা?

নির্মাতারা এখনো কারো সঙ্গে সিনেমাটির বিষয়ে যোগাযোগ করেননি। তারা এখন সিনেমার সংলাপের চূড়ান্ত কাজ করছেন। এটি শেষ হলেই তারা অভিনয়শিল্পী বাছাইয়ের বিষয়টি শুরু করবেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ১৪:১৭ আপডেট: ১৩ মে ২০১৯, ১৪:১৭
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ১৪:১৭ আপডেট: ১৩ মে ২০১৯, ১৪:১৭


‘সাত্তে পে সাত্তা’ সিনেমায় শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের অভিনয়ের গুঞ্জন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘জাব তাক হ্যায় জান’, ‘জিরো’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। গুঞ্জন ওঠেছে, বলিউডের ‘সাত্তে পে সাত্তা’ সিনেমাটি পুনঃনির্মাণ করছেন রোহিত শেঠি ও ফারাহ খান। বিটাউনে শোনা যাচ্ছে, এতে অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রে জুটি বাঁধবেন শাহরুখ-ক্যাটরিনা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ফারাহ খান সবসময়ই শাহরুখের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। তিনি মনে করছেন হ্যাপি নিউ ইয়ার সিনেমার পর ফেরার জন্য এটি সবচেয়ে ভালো উপায়। তিনি অনেকদিন ধরেই শাহরুখের সঙ্গে কাজ করার চিন্তা করছিলেন এবং তার মতে, এই সিনেমাটি সেটির সবচেয়ে ভালো সুযোগ। রোহিতও এই আইডিয়া পছন্দ করেছেন। আর ক্যাটরিনার সঙ্গে কাজ করতে ফারাহ অনেক স্বস্তিবোধ করেন। দুই অভিনয়শিল্পীই যদিও এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো এই চারজন একসঙ্গে কাজ করবেন।’

‘সাত্তে পে সাত্তা’ সিনেমাটি পুনঃনির্মাণ করছেন রোহিত শেঠি ও ফারাহ খান। ছবি: সংগৃহীত

তবে অন্য একটি সূত্র এ গুঞ্জন উড়িয়ে দিয়ে জানিয়েছে, নির্মাতারা এখনো কারো সঙ্গে সিনেমাটির বিষয়ে যোগাযোগ করেননি। তারা এখন সিনেমার সংলাপের চূড়ান্ত কাজ করছেন। এটি শেষ হলেই তারা অভিনয়শিল্পী বাছাইয়ের বিষয়টি শুরু করবেন। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বোঝা গেলো, এই মুহূর্তে শাহরুখ ও ক্যাটরিনার জুটি বাধার কোনো সম্ভাবনা নেই।

১৯৮২ সালে মুক্তি পায় ‘সাত্তে পে সাত্তা’ সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী। সিনেমাটি পরিচালনা করেন রাজ এন সিপ্পি।

এদিকে এই মুহূর্তে ক্যাটরিনা ব্যস্ত তার আসন্ন ঈদের সিনেমা ‘ভারত’ নিয়ে, সালমান খানের বিপরীতে আলি আব্বাস জাফর পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ৫ জুন। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন রোহিত শেঠি ও করণ জোহরের ‘সূর্যবংশী’ সিনেমায়,যাতে তিনি অভিনয় করবেন অক্ষয় কুমারের বিপরীতে।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/রুহুল