এদিন চার উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

ছন্দে ফেরা মুস্তাফিজের দাপুটে বোলিং, দেখুন ভিডিওতে

এদিন তিন স্পেলে মোট চারটি উইকেট নেন মুস্তাফিজ।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ০৯:৫৪ আপডেট: ১৪ মে ২০১৯, ০৯:৫৭
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ০৯:৫৪ আপডেট: ১৪ মে ২০১৯, ০৯:৫৭


এদিন চার উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ত্রিদেশীয় সিরিজে প্রথম দেখায় উইন্ডিজকে ২৬১ রানে বেঁধেছিল বাংলাদেশ। ম্যাচটি বাংলাদেশ জিতেছে ৮ উইকেটে। যদিও সেদিন মুস্তাফিজুর রহমান ছিলেন বেশ খরুচে। ১০ ওভার বোলিং করে ২ উইকেট পেলেও দিয়েছিলেন ৮৪ রান! ম্যাচ শেষে বাংলাদেশি সমর্থকদের অনেকে এ নিয়ে তীর্যক সমালোচনাও করেছেন। দ্বিতীয় ম্যাচেই অবশ্য ছন্দে ফিরেছেন বাংলাদেশের এই কাটার মাস্টার।

বাঁহাতি এই পেসারের সুনিয়ন্ত্রিত বোলিংয়ে এই ম্যাচে ক্যারিবিয়ানদের ২৪৭ রানেই আটকানো সম্ভব হয়। এদিন তিন স্পেলে মোট চারটি উইকেট নেন মুস্তাফিজ। এর মধ্যে প্রথম স্পেলে ছয় ওভার বল করে এক মেডেনসহ ২৫ রানের বিনিময়ে নেন ২ উইকেট। মাঝে এক ওভারের স্পেলে উইকেটের দেখা পাননি। তবে শেষ স্পেলে এক ওভারেই নেন ২ উইকেট। সবমিলিয়ে নয় ওভারে ৪৩ রানে ৪ উইকেট পান বাংলাদেশের এই তারকা পেসার।

ডাবলিনের ম্যালাহাইডে আগে বোলিং করতে নেমে ব্যক্তিগত দ্বিতীয় ওভারেই সাফল্য পান মুস্তাফিজ। ফিরিয়ে দেন রোস্টন চেজকে। পরের ওভারে সাজঘরে ফেরান জোনাথান কার্টারকেও। ইনিংসের শেষ দিকে দ্রুত রান তুলে উইন্ডিজ যখন তাদের সংগ্রহ ২৬০ ছাড়িয়ে যাওয়ার স্বপ্ন দেখছিলেন ঠিক তখনই পর পর দুই ওভারে হার্ড হিটার অ্যাশলে নার্স ও রিফারকে ফিরিয়ে দিয়ে উইন্ডিজকে ২৪৭ রানেই আটকে রাখেন মুস্তাফিজ।

ভিডিওতে দেখুন মুস্তাফিজের দাপুটে সেই বোলিং-

নিঃসন্দেহে বিশ্বকাপের আগে ছন্দে ফেরা মুস্তাফিজের দাপুটে এই বোলিং দেখে আশায় বুক বাঁধতে পারবেন বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা।

প্রিয় খেলা/আশরাফ