সৌম্য সরকার ও মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন সৌম্য-মুশফিকের অনবদ্য হাফ সেঞ্চুরি

বিশ্বকাপের আগে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য এটা অবশ্যই স্বস্তির খবর।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ১০:০৬ আপডেট: ১৪ মে ২০১৯, ১০:০৬
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ১০:০৬ আপডেট: ১৪ মে ২০১৯, ১০:০৬


সৌম্য সরকার ও মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিশ্বকাপের আগে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য স্বস্তির খবর, ফর্মে ফিরেছেন সৌম্য সরকার। ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) টানা দুই ম্যাচে সেঞ্চুরি আর ডাবল সেঞ্চুরি করে আয়ারল্যান্ডে গিয়েছিলেন। এই ছন্দটা বাঁহাতি এই ব্যাটসম্যান ধরে রেখেছেন ত্রিদেশীয় সিরিজেও।

টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন সৌম্য। আগের ম্যাচে এই উইন্ডিজের বিপক্ষেই খেলেছিলেন ৭৩ রানের ইনিংস। এবার পেলেন আরেকটি হাফ সেঞ্চুরি। অ্যাশলে নার্সের বলে রোস্টন চেজের হাতে ধরা পড়ার আগে বাঁহাতি এই ওপেনার করেন ৫৪ রান। ৬৭ বলের এই ইনিংসে ছিল ৪টি চারের মার।

ভিডিওতে দেখুন সৌম্যর ৫৪ রানের ইনিংস-

এক রানের ব্যবধানে সৌম্য সরকার ও সাকিব আল হাসান ফিরে গেলেও দলকে জয়ের পথে রাখেন মুশফিকুর রহিমমোহাম্মদ মিথুন। দুজন মিলে গড়েন ৮৩ রানের জুটি। ৫৩ বলে ৪৩ রান করে মিথুন সাজঘরে ফিরে গেলেও হাফ সেঞ্চুরি তুলে নেন মুশফিক। সেখান থেকে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে জুটি গড়েন তিনি।

জয়ের থেকে মাত্র ৮ রান দূরে থাকতে অবশ্য সাজঘরে ফেরেন মুশফিক। তবে তার আগে তুলে নিয়েছিলেন ৩৩তম হাফ সেঞ্চুরি। কেমার রোচের বলে ডোয়াইন ব্রাভোর হাতে ধরা পড়ার আগে ৭৩ বলে ৫ চার ও এক ছক্কায় মুশফিক করেন ৬৩ রান। মুশফিক ফিরে গেলেও দলকে জয়ের বন্দরে নিয়ে যান মাহমুদউল্লাহ-সাব্বির।

ভিডিওতে দেখুন মুশফিকের হাফ সেঞ্চুরি-

প্রিয় খেলা/আশরাফ