খুদে ভক্ত জোসেফের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

অসুস্থ ভক্তকে ইতালি উড়িয়ে আনলেন রোনালদো, অতঃপর...

নিজের ব্যক্তিগত বিমানে করে জোসেফ ও তার পরিবারের ইতালি আসার ব্যবস্থা করে দেন তিনি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ২১:৪০ আপডেট: ১৪ মে ২০১৯, ২১:৪০
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ২১:৪০ আপডেট: ১৪ মে ২০১৯, ২১:৪০


খুদে ভক্ত জোসেফের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাঠে হোক কিংবা মাঠের বাইরে, বরাবরই আগ্রাসী ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার সেই রোনালদোই কাছে টেনে নিলেন অসুস্থ খুদে ভক্তকে। এখানেই শেষ নয়; দেখা করার জন্য ১০ বছয় বয়সী খুদে ভক্তকে ইতালিতে ডেকে পাঠিয়েছেন জুভেন্টাসের এই পর্তুগিজ তারকা।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছে জুভেন্টাস। টুইটারে জুভেন্টাসের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, দুজন খুদে ভক্তের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন সিআরসেভেন। এদের মধ্যে একজনের নাম জোসেফ। ব্রিস্টলের এই শিশুর বয়স ১০ বছর।

২০১৩ সালে জোসেফের ব্রেনে টিউমার ধরা পড়ে। মস্তিষ্কে অস্ত্রোপচারের পরে জোসেফ আপাতত সুস্থ। সেই খবর রোনালদোর কানে পৌঁছতেই তাকে ইতালি ডেকে পাঠান এই জুভেন্টাস তারকা। নিজের ব্যক্তিগত বিমানে করে জোসেফ ও তার পরিবারের ইতালি আসার ব্যবস্থা করে দেন তিনি।

সোমবার সকালে জুভেন্টাসের ট্রেনিং গ্রাউন্ডে জোসেফের সঙ্গে দেখা করেন রোনালদো। এ সময় জোসেফের হাতে ক্লাবের একটি জার্সি তুলে দেন এবং তার সঙ্গে ছবি তোলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

রোনালদোর এমন মহানুভবতায় মুগ্ধ জোসেফের মা কেলি। তার ভাষ্য, ‘আমাদের কাছে পুরো ব্যাপারটাই সম্পূর্ণ অকল্পনীয়। রোনলদোর মতো ব্যক্তিত্ব যে আমার ছেলের সঙ্গে দেখা করবেন, সেটা আমরা কল্পনাই করতে পারিনি। আমরা রোনালদোর মহানুভবতা দেখে মুগ্ধ।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘জিদান ফালতু লোক’

প্রিয় ১ ঘণ্টা, ৯ মিনিট আগে

loading ...