ফাইনালের আগে ভিডিও কলে কথা বলে মাশরাফিবাহিনীকে অভয় দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

ফাইনালের আগে মাশরাফিদের প্রধানমন্ত্রীর ভিডিও কল

‘প্রধানমন্ত্রী যখন এ রকম করে ভাবেন, বাড়তি প্রেরণা অবশ্যই জোগায়।’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ০৯:৩১ আপডেট: ১৭ মে ২০১৯, ০৯:৩৫
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ০৯:৩১ আপডেট: ১৭ মে ২০১৯, ০৯:৩৫


ফাইনালের আগে ভিডিও কলে কথা বলে মাশরাফিবাহিনীকে অভয় দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

(প্রিয়.কম) সপ্তমবারের মতো ফাইনাল খেলতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এর আগে ছয়বার ফাইনাল খেললেও অধরাই রয়ে গেছে শিরোপা। এবার কি ঘুচবে সেই অপূর্ণতা?

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ১৭ মে, শুক্রবার উইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে ১৬ মে,  বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কল করেছিলেন মাশরাফি বিন মুর্তজাকে। কথা বলেছেন দলের সবার সঙ্গে। জানিয়েছেন শুভকামনা। বলেছেন, চ্যাম্পিয়ন হওয়াই শেষ কথা নয়, মন উজার করে খেলাই গুরুত্বপূর্ণ।

এ নিয়ে বাংলাদেশ অধিনায়ক মাশরাফির ভাষ্য, ‘মাননীয় প্রধানমন্ত্রী দলকে শুভকামনা জানিয়েছেন। বলেছেন, টেনশন না করে মন খুলে খেলতে। চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনো কথা নেই। অনেক সময়ই আমাদেরকে ফোন করে উনি শুভেচ্ছা জানান। বরাবরই এরকমই বলেন। কখনোই বলেন না যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে।’

‘‘আমি যেখানেই যাই, ট্রফি জয়ের কথা বলেন সবাই। কিন্তু বাংলাদেশে মনে হয় প্রধানমন্ত্রীই একজন, কখনোই এই কথা বলেননি। গত এশিয়া কাপের ফাইনালের আগের দিনও বলেছিলেন, ‘শোনো, মানুষজন সবাই তো এত বোঝে না, আমিও খেলা তত বুঝি না। কিন্তু জানি যে ফাইনালে ওঠাই অনেক বড়। জিততেই হবে, এমন কথা নেই। তোমরা চেষ্টা করলেই আমরা খুশি।’ প্রধানমন্ত্রী যখন এ রকম করে ভাবেন, বাড়তি প্রেরণা অবশ্যই জোগায়,” যোগ করেন মাশরাফি।

বাংলাদেশ সময় পৌনে ৪টায় ডাবলিনের ম্যালাহাইডে দ্য ভিলেজ স্টেডিয়ামে ফাইনালের মুখোমুখি হবে দু’দল। 

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...