বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার ম্যাচে হানা দিতে পারে বৃষ্টি। ছবি: সংগৃহীত

শিরোপা জয়ের পথে বাংলাদেশের প্রথম বাধা বৃষ্টি

ত্রিদেশীয় সিরিজটি শুরু হওয়ার আগেই বৃষ্টির সম্ভাবনা টের পাওয়া গিয়েছিল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ১৫:৪৬ আপডেট: ১৭ মে ২০১৯, ১৫:৪৭
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ১৫:৪৬ আপডেট: ১৭ মে ২০১৯, ১৫:৪৭


বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার ম্যাচে হানা দিতে পারে বৃষ্টি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ-উইন্ডিজ মধ্যকার ফাইনাল দিয়ে পর্দা নামছে আয়ারল্যান্ডের মাটিতে চলমান ত্রিদেশীয় সিরিজের। ১৭ মে, শুক্রবার ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে ফাইনালের মহারণে বাধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি।

আয়ারল্যান্ডের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। ৮টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ বৃষ্টিপাতের পরিমাণ হতে পারে ৪৭ শতাংশ।

এরপর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ডাবলিনে ভারী বৃষ্টিপাত হতে পারে। আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়েছে, সকাল ৯টার দিকে ৫১ শতাংশ এবং ১০টার দিকে ৪৭ শতাংশ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে দুপুরে মেঘ সরে গিয়ে রোদ উঠতে পারে।

দুপুরের দিকে বৃষ্টির সম্ভাবনা তেমন না থাকলেও বিকেল ৩টার দিকে আবারও ভারী বর্ষণ হওয়ার আশঙ্কা রয়েছে। এবারের বৃষ্টিপাতের পরিমাণ হতে পারে ৪০ শতাংশ। তবে আশার কথা হচ্ছে, বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত আর কোনো বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। এ সময় আকাশ পরিষ্কার থাকবে।

বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে (স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিট) বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা। গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। কিন্তু এই ম্যাচটিতে বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায় কি না সেটাই এখন দেখার বিষয়।

ত্রিদেশীয় সিরিজ শুরু হওয়ার আগেই বৃষ্টির সম্ভাবনা টের পাওয়া গিয়েছিল। বৃষ্টির কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেনি বাংলাদেশ দল। এমনকি সেদিন টস পর্যন্ত করা সম্ভব হয়নি। লিগ পর্বের পরের ম্যাচগুলো নির্বিঘ্নে অনুষ্ঠিত হলেও ফাইনাল ম্যাচের দিন আবার দেখা দিয়েছে বৃষ্টির সম্ভাবনা।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...