ছবি: সংগৃহীত

নির্বাচনি ব্যানারে পুলিশ সুপারের ছবি!

কে বা কারা এটা আয়োজন করছে, তারাই এই কাজটা করেছে। আমার প্রতিপক্ষ কেউ আমাকে হেয় করার লক্ষ্যেই এই কাজ করেছে।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ২০:০৫ আপডেট: ১৭ মে ২০১৯, ২০:০৫
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ২০:০৫ আপডেট: ১৭ মে ২০১৯, ২০:০৫


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কালিয়াকৈর পৌরসভার আওয়ামী লীগ নেতার নির্বাচনি ব্যানারে গাজীপুর জেলা পুলিশ সুপারের ছবি। বিষয়টিকে বিব্রতকর বলছেন পুলিশ সুপার নিজেই। আর এটিকে চক্রান্ত হিসেবে দেখছেন সংশ্লিষ্ট আওয়ামী লীগ নেতা।

গাজীপুর জেলার কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার। সম্প্রতি তার নির্বাচনি ব্যানারে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারেরর ছবি চোখে পড়ে কালিয়াকৈরের সিনাবহ এলাকায়। মুহূর্তেই ছবিটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিষয়টি নজরে এলে মেয়র প্রার্থী তুষারকে ডেকে ব্যানার নামিয়ে ফেলার নির্দেশ দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘এগুলো তাদের অজ্ঞানতার কারণেই হয়েছে। আমি তাকে চিনিও না। আমি বিষয়টি অবহিত হওয়ার সঙ্গে সঙ্গেই এটার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং সব ছবি নামিয়ে ফেলার নির্দেশ দিয়েছি।’

তবে ব্যানার সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি মেয়র প্রার্থী তুষারের। তিনি বলেন, ‘উনি একটি মাদকবিরোধী সমাবেশ দিয়েছিলেন আমার ওয়ার্ডে। আমি এলাকায় তখন ছিলাম না। কে বা কারা এটা আয়োজন করছে, তারাই এই কাজটা করেছে। আমার প্রতিপক্ষ কেউ আমাকে হেয় করার লক্ষ্যেই এই কাজ করেছে। আমি এর কিছুই জানি না।’

পরবর্তীতে ব্যানারগুলো আর খুঁজে পাওয়া না গেলেও পুলিশ সুপারের ছবির জায়গায় এখন শোভা পাচ্ছে স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর ছবিসংবলিত ব্যানার।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...