বিজ্ঞাপনে কোহলির সঙ্গে অংশ নিয়েছিলেন ভারতের উঠতি তারকা ঋষভ পান্ত। ছবি: সংগৃহীত

বিজ্ঞাপনে র‌্যাপ গেয়ে বিদ্রূপের শিকার কোহলি, দেখুন ভিডিও

বিজ্ঞাপনের ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ১৮:২৫ আপডেট: ১৭ মে ২০১৯, ১৮:২৬
প্রকাশিত: ১৭ মে ২০১৯, ১৮:২৫ আপডেট: ১৭ মে ২০১৯, ১৮:২৬


বিজ্ঞাপনে কোহলির সঙ্গে অংশ নিয়েছিলেন ভারতের উঠতি তারকা ঋষভ পান্ত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। একে তো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শেষ করেছেন পয়েন্ট তালিকার তলানিতে থেকে। আইপিএলে দলের এমন ধারাবাহিক ব্যর্থতার কারণে অধিনায়ক কোহলিকেও দায়ী করছেন কেউ কেউ।

এবার একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রূপের মুখে পড়েছেন ভারতীয় অধিনায়ক। বিজ্ঞাপনের সেই ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। কোহলি একাই নন, এই বিজ্ঞাপনে তার সঙ্গে অংশ নিয়েছিলেন ভারতের উঠতি তারকা ঋষভ পান্ত। কোহলির পাশাপাশি তাকেও বিদ্রূপের শিকার হতে হয়েছে।

সম্প্রতি কোহলি-পন্তকে নিয়ে বিজ্ঞাপন বানিয়েছে ভারতের সৌন্দর্যচর্চার জন্য একটি প্রসাধনী নির্মাতা প্রতিষ্ঠান। কোহলি ও পান্ত দুজনই এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। তাদের নিয়ে বানানো বিজ্ঞাপনটি বৃহস্পতিবার প্রকাশ করা হয়। সেখানে দেখা যায়, র‌্যাপ গায়কের সুরে বিজ্ঞাপনের জিঙ্গেলে গলা মেলাচ্ছেন কোহলি।

ভারতীয় অধিনায়ক নিজেও ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বিজ্ঞাপনটির বিষয়েও জানিয়েছেন তিনি। কোহলি তার টুইটার অ্যাকাউন্টে বিজ্ঞাপনের ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ব্যাপক সাড়া পড়ে। কিন্তু অনেকের কাছে এই বিজ্ঞাপনের বিষয়বস্তু বেশ অদ্ভুতুড়ে লেগেছে। বিশেষ করে কোহলির ব্যক্তিত্বের সঙ্গে বিজ্ঞানটি মোটেই মানানসই নয় বলে মনে করছেন অনেকে।

ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড তো এই বিজ্ঞাপন নিয়ে রীতিমতো মজাই করেছেন। বিজ্ঞাপনটি দেখে রিটুইট করে তিনি লিখেন, ‘আমি সত্যিই বিশ্বাস করি জস বাটলার ও বেন স্টোকস এই ব্র্যান্ডের দুর্দান্ত দূত হতে পারে। দয়া করে যোগাযোগ করুন।’

অস্ট্রেলিয়ার এক লেখকও কোহলিকে নিয়ে বিদ্রূপ করেছেন। তিনি লেখেন, ‘খেলায় কলঙ্ক লাগানোয় ওয়ার্নার-স্মিথের শাস্তি পাওয়া বিবেচনা করে বলছি, এই বিজ্ঞাপনে অংশ নেওয়ায় কোহলিরও কয়েক বছর শাস্তি হতে পারে।’

ইয়াস রানা নামে এক টুইটার ব্যবহারকারী তাদেরকে নিষিদ্ধ করার দাবি জানিয়ে লিখেছেন, ‘দুজনকেই এক বছর নিষিদ্ধ করা হোক।’

কেউ কেউ বলছেন, ‘বিশ্বকাপ স্কোয়াডে পান্তের জায়গা না হলেও মাঠের বাইরে অন্তত কোহলির সঙ্গে জুটি বাঁধার সুযোগ পেলেন তিনি।’

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...