অনুজ মোসাদ্দেককে সঙ্গে নিয়ে ছবি তুলেছেন রুবেল। ছবি: সংগৃহীত

মোসাদ্দেক যখন রুবেলের স্যার!

ফাইনালে উইন্ডিজের বিপক্ষে সৌম্য সরকারের ধুন্ধুমার ব্যাটিংয়ের পর তাণ্ডব চালিয়েছেন বাংলাদেশের ম্যাচ জয়ের নায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৯:৫৫ আপডেট: ১৮ মে ২০১৯, ১৯:৫৫
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৯:৫৫ আপডেট: ১৮ মে ২০১৯, ১৯:৫৫


অনুজ মোসাদ্দেককে সঙ্গে নিয়ে ছবি তুলেছেন রুবেল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আরও একটি ফাইনাল সামনে, যে ফাইনাল এলেই বাংলাদেশের বুকে কাঁপন জাগে। প্রশ্ন আসে মনে, আরও একটি হৃদয়ভাঙা গল্প তৈরি হচ্ছে না তো? আগের ছয়টি ফাইনালে কেবলই শোকগাথা রচিত হওয়ায় এভাবেই আলোচনা হচ্ছিল।

উইন্ডিজের বিপক্ষে ম্যাচটি সব মিলিয়ে বাংলাদেশের সপ্তম ফাইনাল ছিল। এই ম্যাচের আগেও ছিল সেই একই প্রশ্ন; এবার পারবে তো বাংলাদেশ? সাত নম্বর অবশেষে লাকি সেভেন হয়ে উঠেছে। গেরো খুলেছে, বাংলাদেশের হাতে প্রথমবারের মতো উঠেছে বহুজাতিক কোনো টুর্নামেন্টের শিরোপা।

আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের শুরু থেকেই দাপুটে বাংলাদেশকে দেখা গেছে। প্রথম ম্যাচে উইন্ডিজকে উড়িয়ে শুরু। এরপর আয়ারল্যান্ডকে একবার ও ক্যারিবীয়দের আরও দুইবার হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে মাশরাফি বিন মুর্তজার দল। সব মিলিয়ে টুর্নামেন্টে বাংলাদেশের শাসন ছিল স্পষ্ট।

সবচেয়ে বড় শাসন করতে দেখা গেছে ফাইনালে। যে ম্যাচে সৌম্য সরকারের ধুন্ধুমার ব্যাটিংয়ের পর তাণ্ডব চালিয়েছেন বাংলাদেশের ম্যাচ জয়ের নায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ক্যারিবীয়দের বিপক্ষে শুরুতে ধির-স্থীর থাকলেও রণমূর্তি ধারণ করতে সময় নেননি ডানহাতি এই ব্যাটসম্যান। ২৩ বলে হাফ সেঞ্চুরি করে দলকে দারুণ এক জয় উপহার দেন মোসাদ্দেক।

এমন মারকাটারি ব্যাটিংয়ের পর প্রশংসায় ভাসছেন মোসাদ্দেক। প্রশংসাকারীর দলে আছেন তার সতীর্থরাও। এর মধ্যে একজন রুবেল হোসেন। মোসাদ্দেকের সঙ্গে একটি ছবি তুলে সেটা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন ডানহাতি এই পেসার। ক্যাপশনে রুবেল লিখেছেন, ‘ফাইনাল ম্যাচের নায়ক। স্যার মোসাদ্দেক হোসেন।’