শিরোপা হাতে সৌম্য সরকার। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন সৌম্য সরকারের ঝড়ো ইনিংস

বৃষ্টি আইনের ফাঁদে অবশ্য কণ্টকময় মঞ্চটা ছিল যথেষ্ট পিচ্ছিল। তবে তাতে না পিছলে শক্ত ভিত গড়ে দেন সৌম্য সরকার।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১০:০০ আপডেট: ১৮ মে ২০১৯, ১০:১৪
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১০:০০ আপডেট: ১৮ মে ২০১৯, ১০:১৪


শিরোপা হাতে সৌম্য সরকার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বৃষ্টির কঠিন রসিকতাকে মোকাবেলা করে ২৪ ওভারে নেমে আসা ম্যাচে বৃষ্টি আইনের জটিল হিসাব চুকিয়ে বীরদর্পে জয় ছিনিয়ে আনে টাইগাররা। ডাবলিনের ম্যালাহাইড দ্যা ভিলেজ স্টেডিয়ামে রচিত হলো নতুন ইতিহাস। প্রথমবারের মতো শিরোপা জয়ের আনন্দে ভাসল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। 

বৃষ্টি আইনের ফাঁদে অবশ্য কণ্টকময় মঞ্চটা ছিল যথেষ্ট পিচ্ছিল। তবে তাতে না পিছলে শক্ত ভিত গড়ে দেন সৌম্য সরকার। বড় লক্ষ্য, শুরুটা হতে হতো দুর্দান্ত। তামিম ইকবালকে সঙ্গে নিয়ে তেমনই এক ঝড়ো শুরুই এনে দেন সৌম্য। উদ্বোধনী জুটিতে ৩৩ বলে দুজন যোগ করেন ৫৯ রান।

১৩ বলে ১৮ রান করে তামিম ফিরে গেলেও সৌম্যর আক্রমণাত্মক ব্যাটিংয়ে পাল্লা দিয়ে লড়ছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ম্যাচের ভিত গড়ে দিয়ে এই বাঁহাতি ওপেনার যখন সাজঘরে ফিরেছেন, তখন তার নামের পাশে ৪১ বলে ৬৬ রানের ঝলমলে ইনিংস। ছিল ৯টি চার ও ৩টি ছক্কার মার।

ভিডিওতে দেখে নেওয়া যাক সৌম্যর ঝড় ইনিংসটি-

এ নিয়ে ত্রিদেশীয় সিরিজের তিন ম্যাচেই হাফ সেঞ্চুরি করেছেন সৌম্য। বিশ্বকাপের আগে বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানের এমন ছন্দে ফেরা; নিঃসন্দেহেই বাংলাদেশি সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছে। সমর্থকদের প্রত্যাশা আসন্ন বিশ্বকাপেও স্বমহিমায় ভাস্বর হবেন সৌম্য সরকার।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...