কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

কান উৎসবের দ্বিতীয় দিনে পাগড়ি মাথায় হাজির দীপিকা

কান উৎসবে এবারের আসরের দ্বিতীয় দিনে লাল গালিচায় দ্বিতীয় বারের মতো উপস্থিত দীপিকার নয়া এই লুক নিয়ে চর্চা শুরু হয়েছে নেট দুনিয়া থেকে সংবাদমাধ্যমে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৫:৩৫ আপডেট: ১৮ মে ২০১৯, ১৫:৩৫
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৫:৩৫ আপডেট: ১৮ মে ২০১৯, ১৫:৩৫


কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফরাসি সমুদ্র উপকূলে বসেছে তারার মেলা। অনুষ্ঠিত হচ্ছে ৭২তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্ব সিনেমা জগতের সবচেয়ে সম্মানজনক এই আসরে বহু দেশের নামি তারকার সঙ্গে হাজির হয়েছেন বলিউডের একাধিক নায়িকা। এর মধ্যে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠানে অংশ নিলেন দীপিকা পাড়ুকোন। কানের আসরে দ্বিতীয় দিনে সবচেয়ে অপ্রত্যাশিত লুকে ধরা দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা। লাইম গ্রিন সুপার ফ্যান্সি ড্রেসে সবাইকে তাক লাগিয়ে দিলেন এই নায়িকা।

গিয়ামবাতিস্তা ভাল্লির ডিজাইন করা লাইম গ্রিন রঙা ফ্রিলড নেটের পোশাকের সঙ্গে মাথায় গোলাপি হেডব্যান্ড, যা দেখতে অনেকটা পাগড়ির মতো দেখাচ্ছিল। কানের দ্বিতীয় দিনে দীপিকা বোধহয় তার এ যাবৎকালের সবথেকে অপ্রত্যাশিত অবতারে অবতরণ করেছিলেন।

কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

কানের মঞ্চে অনেকের পোশাক নিয়েই সমালোচনার ঝড় ওঠে। দীপিকার পোশাকের রংটাও যে বেশ সাহসী, তা বলাই বাহুল্য। তবে কোনো কিছুর পরোয়া না করেই তিনি যে বেশ সাহসিকতার সঙ্গে বহন করেছেন এই পোশাক, তার প্রমাণ কান রেড কার্পেটের একাধিক ছবি ও ভিডিওতে পাওয়া গেছে। কান উৎসবে এবারের আসরের দ্বিতীয় দিনে লাল গালিচায় দ্বিতীয় বারের মতো উপস্থিত দীপিকার নয়া এই লুক নিয়ে চর্চা শুরু হয়েছে নেট দুনিয়া থেকে সংবাদমাধ্যমে।

এর আগে, কানের প্রথম দিনে সাদা গাউনের উপর কালো স্টেটমেন্ট বো পরা দীপিকা ঝড় তুলেছেন লাল গালিচায়। টেনে বাঁধা চুল, আর দীপিকার মোহনীয় হাসি। সব মিলিয়ে তিনি জিতে নিয়েছিলেন কানের লাইমলাইট। দ্বিতীয় দিন সকাল থেকেই পরপর পোশাক পাল্টালেন দীপিকা। ফটোশুটের জন্য তিনটি পোশাক বেছে নিয়েছিলেন তিনি। প্রথম পোশাকটি ছিল সাদা-নীল ব্লেজারের সঙ্গে অরেঞ্জ হিল, সানগ্লাস আর খোলা চুল। পরের শুটে বেছে নিয়েছিলেন কালো নেটের গাউন, সঙ্গে লাইম গ্রিন অ্যানিম্যাল প্রিন্টের ম্যাচিং ব্যাগ আর কালো স্নিকার্স নজর কেড়েছিল।

এরপর বেছে নিলেন সাদা লেসের টপ আর সাদা প্যান্ট। ট্রান্সপারেন্স রাউন্ড গ্লাস চশমায় দীপিকাকে দুর্দান্ত দেখাচ্ছিল। শেষে পরেছিলেন সাদা-হলুদ-মেরুন-কালোয় লং ড্রেস। অবশেষে রেড কার্পেটে তাক লাগিয়ে দিলেন দীপিকা। লাইম গ্রিন গাউনের সঙ্গে মাথায় পিঙ্ক পাগড়িতে দারুণ লাগছিল দীপিকাকে।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছাড়পত্র পেল ‘মায়াবতী’

প্রিয় ৪ ঘণ্টা, ৪৮ মিনিট আগে

ছাড়পত্র পেল ‘আব্বাস’

প্রিয় ২০ ঘণ্টা, ৫৯ মিনিট আগে

loading ...