হাসপাতাল থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দী সাইফ আলি খান ও কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

সাইফের সঙ্গে হাসপাতালে কারিনা, অন্তঃসত্ত্বার গুঞ্জন

তাদের ছবিটি দেখা মাত্র একটাই জল্পনা ঘুরছে ভক্তমহলে। তা হলো, কারিনা কি আবার মা হতে চলেছেন? অনেকের প্রশ্ন, ছোট্ট তৈমুরের ছোট ভাই কিংবা বোন আসতে চলেছে কি না।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৬:২৮ আপডেট: ১৮ মে ২০১৯, ১৬:২৮
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৬:২৮ আপডেট: ১৮ মে ২০১৯, ১৬:২৮


হাসপাতাল থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দী সাইফ আলি খান ও কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বি টাউনের সবচেয়ে আকর্ষণীয় দম্পতি সাইফ আলি খানকারিনা কাপুর। তাদের পাশাপাশি এই জুটির একমাত্র সন্তান তৈমুর আলি খানও তারকাখ্যাতির শীর্ষে। বাড়ি থেকে বের হলেই ক্যামেরায় ধরা পড়ে যান এই তারকা দম্পতি ও তাদের পুত্রসন্তান। এবারও সাংবাদিকদের ক্যামেরাবন্দী হলেন এই তারকাযুগল। হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাদের সম্প্রতি। আর তাতেই শুরু হলো কারিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন।

সাইফ-কারিনার হাসপাতাল থেকে বের হওয়ার ছবিটি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এদিন স্টাইলিশ কারিনার পরনে ছিল কমলা রঙের পোশাক। সঙ্গে নানা রঙের ডোরাকাটা বোতাম দেওয়া লম্বা শ্রাগ, চুল খোলা, চোখে রোদ চশমা আর পায়ে কোলাপুরি জুতা। সাইফের পরনে ছিল ধূসর রঙের টি-শার্ট, ডেনিম ব্লু জিনস আর চোখে চশমা। পায়ে সাধারণ স্যান্ডেল।

তাদের ছবিটি দেখা মাত্র একটাই জল্পনা ঘুরছে ভক্তমহলে। তা হলো, কারিনা কি আবার মা হতে চলেছেন? অনেকের প্রশ্ন, ছোট্ট তৈমুরের ছোট ভাই কিংবা বোন আসতে চলেছে কি না। সাইফ-কারিনার হাসপাতাল থেকে বের হওয়া ছবিটি যেখানে পোস্ট হয়েছে, তার নিচে এমনই নানা কৌতূহলমাখা প্রশ্নে ভরে গেছে নেট দুনিয়ার পাতা। একই সঙ্গে শুভেচ্ছা বার্তাও পাচ্ছেন সাইফ-কারিনা। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি তারকা দম্পতি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী