কান চলচ্চিত্র উৎসবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

ফরাসি সমুদ্র উপকূলে নিক-প্রিয়াঙ্কার ভালোবাসা-বাসি

ইউরোপের অন্যতম চলচ্চিত্র আসর কান চলচ্চিত্র উৎসবে এই বছরের আগে পা রাখেননি তিনি। এ বছরেই কানের আসরে প্রথম উপস্থিত হলেন প্রিয়াঙ্কা। সঙ্গী হলেন তার সংগীতশিল্পী স্বামী নিক জোনাস।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৮:২৩ আপডেট: ১৮ মে ২০১৯, ১৮:২৩
প্রকাশিত: ১৮ মে ২০১৯, ১৮:২৩ আপডেট: ১৮ মে ২০১৯, ১৮:২৩


কান চলচ্চিত্র উৎসবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রথম বারের মতো বিশ্ব সিনেমার সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখলেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন মুলুকে বেশ নামডাক আছে তার। তা ‘কোয়েন্টিকো’ টিভি সিরিজ ও হলিউডের একাধিক সিনেমায় অভিনয়ের কল্যাণে। কিন্তু ইউরোপের অন্যতম চলচ্চিত্র আসর কান চলচ্চিত্র উৎসবে এই বছরের আগে পা রাখেননি তিনি। এ বছরেই কানের আসরে প্রথম উপস্থিত হলেন প্রিয়াঙ্কা। সঙ্গী হলেন তার সংগীতশিল্পী স্বামী নিক জোনাস

কান চলচ্চিত্র উৎসবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

মেট গালার মতো কান চলচ্চিত্র উত্‍সবেও প্রিয়াঙ্কার সঙ্গী নিক জোনাস। মার্কিন এই তারকা রেড কার্পেটে আমন্ত্রিত না হলেও, স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে একান্ত সময় কাটাতে উপস্থিত হলেন ফ্রেঞ্চ রিভিয়েরায়। কাজের ফাঁকে শুক্রবার কানের রাস্তায় নিরিবিলিতে হেঁটে বেড়ালেন তারকা দম্পতি। ফরাসি সমুদ্র ফ্রেঞ্চ রিভিরিয়ার পাড়ে প্রেমের জোয়ারে ভাসলেন নিক-প্রিয়াঙ্কা। তাদের ঘুরে বেড়ানোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন প্রিয়াঙ্কা নিজেই।

কান চলচ্চিত্র উৎসবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

সেদিন প্রিয়াঙ্কা-নিকের প্রেম পর্ব চলছিল হোটেল রুমে, সিঁড়িতে, রাস্তায়, গাড়িতে। এ সমস্ত জায়গায় একে অপরের সঙ্গে ফটোশুটে দেখা গেল এই ছয় মাস বয়সী নবদম্পতিকে। হোটেল রুম থেকে লাল গালিচা—সর্বত্র নজর কাড়ে নিক-প্রিয়াঙ্কার প্রেম।

কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে নিকের হাত ধরে দেখা দিলেন প্রিয়াঙ্কা। মেট গালাতে উদ্ভট সাজে সেজেছিলেন প্রিয়াঙ্কা। নায়িকার সঙ্গে ইন্টারনেটজুড়ে ট্রোল হতে হয় নিককেও। তাই কান চলচ্চিত্র উৎসবে পোশাকের ব্যাপারে সাবধানী হলেন তারা। আইস ব্লু গাউনের সঙ্গে সাদা লেসের বেল্ট এবং হ্যাট—সব মিলিয়ে এমন লুকে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। স্ত্রীর সঙ্গে সামঞ্জস্য রেখে নিকও পরেছিলেন ক্লাসিক সাদা স্যুট।

কান চলচ্চিত্র উৎসবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

ফ্রান্সের ফ্রেঞ্চ রিভিয়েরায় আয়োজিত কাল চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে ব্ল্যাক ম্যাজিকে মাত করলেন প্রিয়াঙ্কা চোপড়া। ডিজাইনার রবার্তো কাভালির ডিজাইন করা কালো গাউনে দেখা যায় তাকে। লাল-কালো মিশেলের স্পার্কলিং পোশাকের সঙ্গে মিলিয়ে নজর কাড়ে প্রিয়াঙ্কার হালকা মেকআপ। কানে ডিজাইনার দুল, চোখে লাইনার ও ঠোঁটে বেরি লিপস্টিকে প্রিয়াঙ্কা যেন মোহময়ী রূপে ধরা দিলেন। লাল গালিচায় পা রেখেই অনুরাগীদের জন্য চুম্বন ছুড়ে দেন দেশি গার্ল।

কান চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

এই উৎসবে যোগদানের পরের দিনে প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন সিক্যুইনের কাজ করা ল্যাভেন্ডার মারমেইড ড্রেস, সঙ্গে সাদা-কালো ব্লক হিল। হোয়াইট আইলাইনার, বাদামি লিপস্টিকের সঙ্গে মাঝখানে সিঁথি করে মেসি বান আর হীরের দুলে সাজেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার লুকের সঙ্গে মিল রেখে নিক সেজেছিলেন ট্র্যাডিশনাল কালো টক্সেডোতে। দুজনে হাতে হাত রেখে কান-এর একটি অনুষ্ঠানে অংশ নেন।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছাড়পত্র পেল ‘মায়াবতী’

প্রিয় ১৪ ঘণ্টা, ৪৭ মিনিট আগে

loading ...