সালমান খান ও ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

সালমানের ছবিতে কেন কমেন্ট করেন না ক্যাটরিনা

বলিউডের বহু তারকার ছবিতে লাইক বা কমেন্ট করতে দেখা গেছে এই নায়িকাকে। তাহলে সালমানই কেন এই তালিকা থেকে বাদ?

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১০:০৯ আপডেট: ১৯ মে ২০১৯, ১০:০৯
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১০:০৯ আপডেট: ১৯ মে ২০১৯, ১০:০৯


সালমান খান ও ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বলিউডের এই নায়িকার ফলোয়ার সংখ্যা দুই কোটিরও বেশি। তাকে সব সময় বেশ অ্যাক্টিভও দেখা যায়। লাইক বা কমেন্ট করতেও দেখা যায় অন্যদের ছবিতে। কিন্তু আজ পর্যন্ত সালমান খানের কোনো ছবিতে তাকে লাইক বা কমেন্ট করতে দেখা যায়নি। এই বলিউড নায়িকা আর কেউ নন ক্যাটরিনা কাইফ। সালমান খান ও ক্যাটরিনা কাইফ বলিউডের এক অন্যতম জুটি।

কিন্তু বলিউডের বহু তারকার ছবিতে লাইক বা কমেন্ট করতে দেখা গেছে এই নায়িকাকে। তাহলে সালমানই কেন এই তালিকা থেকে বাদ? সে কথাই সবাইকে এবার ক্যাটরিনা জানালেন।

ক্যাটরিনা বলেন, ‘এটা আমি ইচ্ছে করে করিনি। তবে এখন যখন জানতে পারলাম, মনে রাখব।’

এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমার তালিকায় নিঃসন্দেহে রয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’। আলি আব্বাস জাফরের পরিচালনায় দ্বিতীয়বারের মতো পর্দায় দেখা যাবে সালমান-ক্যাটরিনা জুটিকে। ইতোমধ্যেই এই সিনেমার প্রকাশিত সব ক’টি গান বেশ প্রশংসিত হয়েছে। ফের একবার ভক্তরা তৈরি পর্দায় সালমান-ক্যাট জুটির রসায়ন দেখার জন্য।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

‘ভারত’-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের প্রচুর প্রশংসা পেয়েছেন ক্যাটরিনা। ট্রেলারে দেখা গেছে, ক্যাটরিনার হিন্দি উচ্চারণও অনেকটা উন্নত হয়েছে। ‘ভারত’-এ একজন সরকারি কর্মীর চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। চরিত্রের নাম কুমুদ।

যদিও ‘ভারত’-এ প্রথমে ক্যাটরিনার অভিনয় করার কথা ছিল না। এতে প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। কিন্তু প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের কারণে সিনেমা থেকে সরে যান প্রিয়াঙ্কা। তারপর সালমান খানের পছন্দেই ক্যাটরিনাকে নেওয়া হয়।

কোরিয়ান সিনেমা ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। এতে সালমান ও ক্যাটরিনার পাশাপাশি দেখা যাবে জ্যাকি শ্রফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার ও টাবুকেও। চলতি বছর ৫ জুন আসন্ন ঈদ উপলক্ষে মুক্তি পাবে বহুল আলোচিত এই সিনেমা।

প্রিয় বিনোদন/রুহুল